ভাইরাল

সুপারস্টার হয়েও নেই কোনো অহংকার! রিকশায় দেব কে টেনে নিয়ে গেলেন মিঠুন চক্রবর্তী, রাস্তায় দাঁড়িয়ে রিকশা চড়ছেন, কখনো লস্যি খাচ্ছেন! বেনারসে দেব এবং মিঠুন চক্রবর্তীর কর্মকাণ্ডের ভিডিও ভাইরাল

সম্প্রতি বাংলার দুই জনপ্রিয় নায়কই নিজেদের আগামী ছবির জন্য রয়েছেন বেনারসে। আশা করি বুঝতেই পারছেন এখানে কাদের কথা বলা হচ্ছে। হ্যাঁ জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী এবং দেবের কথা বলা হচ্ছে এখানে। বেনারসের রাস্তায় তাদের কখনো রিক্সা চড়তে দেখা গিয়েছে আবার কখনো রাস্তার ধারে দাঁড়িয়ে লস্যি খেলে দেখা গিয়েছে। আর দুই অভিনেতার এই কর্মকান্ড দেখে দর্শকেরা তো হেসে লুটোপুটি। সম্প্রতি সোশ্যাল মিডিয়া জুড়ে বেশ কিছুদিন ধরে ভাইরাল হচ্ছে তাদের বিভিন্ন ভিডিও।

বর্তমানে নিজেদের আগামী ছবি ‘প্রজাপতি’ র জন্য শুটিং করতে বেনারসিতে গিয়েছেন দেব এবং মিঠুন চক্রবর্তী। কিছুদিন আগেই কলকাতায় তাদের ছবির শুটিং শেষ হয়েছে। এর পরেই তারা বেনারস রওনা দিয়েছেন। আর সেখানেই মিঠুন এবং দেব কে দেখা যাচ্ছে নানান ধরনের কর্মকাণ্ড করতে। আর সেই সব ভিডিওগুলোই দেবের বিভিন্ন ফ্যান পেজ থেকেও ভাইরাল হয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য দুজনেই বর্তমানে অভিনয়ের পাশাপাশি রাজনৈতিক ময়দানে নেমেছেন। দুজনের রাজনৈতিক দল ভিন্ন ভিন্ন। কিন্তু অভিনয় জগতে তারা শুধুই দুজন অভিনেতা। একজন টলিউডের মহাগুরু, আরেকজন টলিউডের সুপারস্টার। আর টলিউডের সুপারস্টারের হাত ধরে বহুবছর পর আবার মিঠুন চক্রবর্তী প্রজাপতি ছবিতে ফিরছেন। এই ছবিতে মিঠুন এবং দেব কে বাবা এবং ছেলের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে।

ছবিটি পরিচালনার দায়িত্বে রয়েছেন অভিজিৎ সেন এবং ছবিতে দেব এবং মিঠুনের পাশাপাশি মমতা শঙ্কর এবং ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যকে দেখা যাবে। সবথেকে বড় বিষয় হলো দীর্ঘ ৪৬ বছর পর একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন মিঠুন চক্রবর্তী এবং মমতা শঙ্কর। মৃগয়া ছবির পর আবার প্রজাপতি ছবিতে একসঙ্গে দেখা যাবে মিঠুন চক্রবর্তী এবং মমতা শঙ্কর কে।

Back to top button