ভাইরাল

‘শাড়ি ছেড়ে পরলেন বুক খোলা শার্ট, সুস্পষ্ট বক্ষ বিভাজিকা! অভিনেত্রী সঙ্ঘশ্রী সিনহার সাহসী ফটো দেখে উত্তাল সোশ্যাল মিডিয়া

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিনি। তবে ভারী চেহারার কারণে মাঝেমধ্যেই নানান সমালোচনার শিকার হতে হয় তাকে। তবে তিনি যে সেই সমস্ত সমালোচনায় বিশেষ পাত্তা দেন না সেই কথাই আরো একবার প্রমাণ করে দিলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী সঙ্ঘশ্রী সিনহা। প্রসঙ্গত এই মুহূর্তে ‘নবাব নন্দিনী’ ধারাবাহিকের খল চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে।

ইতিমধ্যেই তার অভিনয় মন জয় করে নিয়েছে দর্শকদের। এবং নেতিবাচক চরিত্রে অভিনয় করেও দর্শকদের প্রশংসা কুড়িয়ে নিতে সক্ষম হয়েছেন তিনি। তবে অভিনেত্রীর ফটো দেখে এদিন তাজ্জব হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া। কারণ তাকে চিরাচরিত যে শাড়ি পরে দেখা যায়, তা এদিন ফটো শুটের জন্য বদলে ফেলেছেন অভিনেত্রী। বরং বুক খোলা টি-শার্টে সকলের সামনে ধরা দিয়েছেন তিনি।

বলাই বাহুল্য তার উন্মুক্ত বক্ষ বিভাজিকা এবং বুক খোলা টিশার্ট এর মধ্য দিয়ে দেখতে পাওয়া একঝলক লেসের ব্রা ঝড় তুলেছে পুরুষ অনুগামীদের হৃদয়ে। প্রসঙ্গত এর মধ্যে একাধিকবার অভিনেত্রী জানিয়েছেন শুধুমাত্র ভারি চেহারা হওয়ার কারণে অভিনয়ের ইন্ডাস্ট্রিতে নানান প্রত্যাখ্যানের মুখোমুখি হতে হয়েছে তাকে। পাশাপাশি এখনো ভারি চেহারার মহিলারা নায়িকা হতে পারেন না, সেই আক্ষেপ করতে দেখা গিয়েছে তাকে। তবে তার এদিনের ফটো ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button