টলিউড

‘যাদের নেই, তাদেরকে উপহার দেওয়া উচিত, আপনাকে কেন দিচ্ছে?’ মুখ্যমন্ত্রীর থেকে পুজোর উপহার পেয়ে তুমুল ট্রোলড অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা তিনি। তবে সোশ্যাল মিডিয়ায় ছোট পর্দার মতোই জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হলেও এবার তুমুল সমালোচনার সম্মুখীন হতে হলেও জনপ্রিয় টলিউড অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়কে। প্রসঙ্গত বিগত বেশ কয়েক বছর ধরেই দুর্গাপূজার আগে টলিউডের কাছে মানুষদের বিভিন্ন রকম উপহার দিয়ে থাকেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আগের বছরও প্রিয় তারকাদের জামাকাপড় উপহার দিয়েছিলেন তিনি। এ বছরও তার ব্যতিক্রম হয়নি। এবার তার উপহারের তালিকায় ছিল পাঞ্জাবি এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত থেকে দুর্গাপূজার উপহার পেয়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের সঙ্গে সেই আনন্দ ভাগ করে নিতে চেয়েছিলেন জনপ্রিয় টলিউড অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়।

কিন্তু বাস্তবে কঠোর সমালোচনার সম্মুখীন হতে হয়েছে তাকে। কারণ নেটিজেনদের একটি বড় অংশ কমেন্ট এর মাধ্যমে জানিয়েছেন এমন অনেক মানুষ রয়েছেন যারা দুর্গাপূজায় একটা পোশাক কিনতে পারেন না। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাদেরকে পূজোর উপহার না দিয়ে কেন অভিনেতা অভিনেত্রীদের উপহার দিচ্ছেন সেই প্রশ্ন তুলতে দেখা গিয়েছে সাধারণ মানুষকে। পাশাপাশি রাজ্যের মুখ্যমন্ত্রীকে অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়ের ‘তেল দিচ্ছেন’, এমন কথাও জানিয়েছেন অনেকেই। তবে সমালোচনার পাল্টা উত্তর দিতে মুখ খুলতে দেখা গিয়েছে অভিনেতা ভাষার চট্টোপাধ্যায়কে।

Back to top button