বাংলা সিরিয়াল

‘নিত্য নতুন নায়িকাদের না এনে জলসার স্বর্ণযুগের নায়িকা পায়েল, রুকমা-দের ফিরিয়ে আনলেই জলসা আবার টিআরপি পাবে!’ মনে করছেন নেটিজেনদের একাংশ!

বর্তমানে স্টার জলসায় একাধিক নতুন নতুন সিরিয়াল এবং একাধিক নতুন নতুন মুখ, কিন্তু এত নতুন নতুন মুখ এনেও জলসা আগের মত টিআরপি পায় না। অথচ একটা সময় ছিল স্টার জলসার স্বর্ণযুগ, যখন মা, দুর্গা, ভালোবাসা ডট কম, বেহুলা, কিরণমালা, বৌ কথা ক‌ওর মতো ইত্যাদি জনপ্রিয় ধারাবাহিক গুলি ভীষণ রকম হিট হয়েছে স্টার জলসা থেকে।

জলসা স্বর্ণযুগের যে সকল অভিনেত্রীরা অভিনয় করেছেন তাদের মধ্যে সন্দীপ্তা,রুকমা,পায়েল,মধুবনী- এরা অন্যতম। তাই স্টার জলসায় অনেক ভক্তই মনে করেন যে জলসাতে নতুন নতুন ধারাবাহিকের নতুন নতুন নায়িকাদের না এনে যদি পুরনো ধারাবাহিকের এইসব মেন লিডদের নতুন করে কাস্ট করা হয়, তাহলে তারাও অন্য চ্যানেলে কাজ করতে যাবে না আবার সেইসব স্বর্ণযুগের মেয়েদের পেয়ে জলসার টিআরপিও বাড়বে।

একজন নেটিজেন যেমন লিখেছেন,“জলসার স্বর্ণযুগের কন্যারা! কিন্তু দুর্ভাগ্য এটাই যে এরা সবাই বর্তমানে কাজ করলেও জলসায় লিড হিসেবে একমাত্র মানালি দি আছে। বাকিরা হয় অন্য চ্যানেলে নাহলে সাইড করছে নাহলে আপাতত কিছু করছেনা।

আমি বুঝিনা জলসা ঝিঁ কন্যাদের প্রতি এত দরদ না দেখিয়ে আর আজাইরা নিউ ফেস না এনে এদের আনলেই তো পারে…পায়েল,রুকমা অন্য চ্যানেলে লিড করছে.. জলসা তো চাইলেই পারতো এদের লিড এ আনতে, যেখানে গতবছর অবধিও এরা জলসায় ছিল.. অপরাজিতা নাহয় আপাতত লিড করবেনা কিন্তু বাকিরা? এদের অর্ধেকেই এখন ভালো চরিত্রে সেভাবে কাজ পায়না অথচ এরাই জলসাকে আজ এই জায়গায় এনেছে, জলসার উচিত আজাইরা নতুন মুখ না এনে এদের রিপিট করা। এরাই পারবে জলসার ভরা সুদিন ফেরাতে ।বিঃ দ্র : লিস্টে ঋতাভরী ও মধুমিতাকে রাখিনি ওরা আপাতত সিরিয়াল করবে না তাই।”

Back to top button