বাংলা সিরিয়াল

এত বড়ো অভিনেতা হয়েও রেজওয়ান ও ইন্দ্রানীর নেই কোনো অহংকার! পপি কিচেনে এসে খুন্তি ধরে রান্না করলেন নবাব-নন্দিনী, কুমড়ো শাকের ঘন্ট আর কাঁচা ইলিশের তেলঝালও খেলেন

যে কোনো ধারাবাহিকের ক্ষেত্রে ধারাবাহিকের কাহিনী, নির্মাতা, ধারাবাহিকের কাস্টিং, এবং টাইম স্লট যেমন গুরুত্বপূর্ণ তেমনই গুরুত্বপূর্ণ হচ্ছে ধারাবাহিকের প্রমোশন। যে কোনো ধারাবাহিককে যদি ভালো মতো প্রমোট করা যায় তবেই সেটা সাধারণ মানুষের অন্তরে গিয়ে ধাক্কা মারে এবং সাধারণ মানুষ ছাড়া কোন ধারাবাহিক‌ই ঠিকমতো টিআরপি পায় না।

বর্তমানে প্রমোশনের জন্য সোশ্যাল মিডিয়ার দ্বারস্থ হয়েছে মানুষ। বড় পর্দায় বিখ্যাত সেলিব্রিটিদের দেখা যায় তারা সিনেমার প্রমোশনের জন্য বিভিন্ন সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় মুখ যেমন দ্য বং গাই কিরণ দত্ত, সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় ক্রিয়েটর হিসেবে পরিচিত স্যান্ডি সাহা ও কাঁচা বাদাম খ্যাত বাদাম কাকুর সাথেও বড় বড় তারকাদের দেখা গেছে তাদের ছবির প্রমোশনের জন্য প্রচার করতে। এই যেমন যশ দাশগুপ্তের অনুপস্থিতিতে চিনেবাদাম ছবির প্রচারে এনা সাহা স্যান্ডি সাহা কে নিয়ে এসেছিলেন। বড় বড় অভিনেতা অভিনেত্রীরা যেখানে জনপ্রিয় এই সকল মুখের সাহায্য নিচ্ছেন সেখানে ছোট পর্দার অভিনেতা অভিনেত্রীরা তো সাহায্য নেবেন‌ই।

এর আগে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি’র প্রচার করতে খুকুমণিকে অর্থাৎ দীপান্বিতা রক্ষিতকে সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় একটি পেজ পপি কিচেনে আসতে হয়েছিল। এইবার সেই একই পথ ধরতে দেখা গেল নবাব নন্দিনীকে। অল্প কিছুদিন হল স্টার জলসা এসেছে জনপ্রিয় ধারাবাহিক নবাব নন্দিনী এইবার এই ধারাবাহিকের প্রমোশনের জন্য নবাব ও নন্দিনী অর্থাৎ রেজওয়ান ও ইন্দ্রানী পাল কে দেখা গেল পপি কিচেনে আসতে।

পপি কিচেনে এসে নবাব সকলকে বলল যে সবাই যেন টিভিতে নবাব নন্দিনী দেখেন। পপি এই দিন নবাব নন্দিনীর জন্য কুমড়ো শাকের ঘন্ট আর কাঁচা ইলিশের তেল ঝাল রান্না করেছেন, কলা পাতায় কেটে সেই খাবার তিনি পরিবেশন করলেন এবং চেটেপুটে সেই খাবার খেলেন নবাব নন্দিনী। এক এক করে সব সেলিব্রিটিদের পপি কিচেনে আসতে দেখে স্বাভাবিকভাবেই সবাই অবাক হয়ে যাচ্ছেন।

Back to top button