টলিউড

অদ্ভুত উপায়ে টার্কিশ আইসক্রিম খেলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী! তার আজব কান্ড দেখে হাসির রোল সোশ্যাল মিডিয়ায়, মুহূর্তে ভাইরাল মিষ্টি ভিডিও

বড় পর্দার মতোই সোশ্যাল মিডিয়াতে দারুণ জনপ্রিয় টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। তাই তার পোস্ট করা ভিডিও এবং ফটো দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন অনুগামীরা। তবে অভিনেত্রী অবশ্য অনুগামীদের কখনোই হতাশ করেন না। বরং নিয়মিত নিজের জীবনের বিভিন্ন মুহূর্তের ফটো এবং ভিডিও সোশ্যাল মিডিয়ার পাতায় তুলে ধরতে দেখা যায় তাকে।

তবে এবার নতুন একটি ভিডিওর মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় হইচই ফেলে দিতে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। প্রসঙ্গত সম্প্রতি অনুগামীরা দেখতে পেয়েছেন একটি ভিডিও যেখানে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী টার্কিশ আইসক্রিম খেতে গিয়েছিলেন। তবে এই সমস্ত আইসক্রিমের বিশেষত্ব হলো এই যে গ্রাহকের হাতে সহজে এই আইসক্রিম পৌঁছায় না। অভিনেত্রী কিন্তু তাতে হাল ছাড়েননি বরং মুহূর্তের মধ্যে আইসক্রিম পরিবেশন করার লাঠিটি ধরে সেখান থেকে সরাসরি আইসক্রিম খেতে শুরু করেন তিনি।

বলাই বাহুল্য তার এই কান্ড দেখে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। নেট দুনিয়ার বাসিন্দারা জানিয়েছেন অভিনেত্রী আরো একবার প্রমাণ করে দিয়েছেন বাস্তব জীবনে কতখানি দুষ্টু বুদ্ধির অধিকারী তিনি। ফলস্বরূপ এদিন মুহূর্তে অভিনেত্রীর এই মিষ্টি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় এবং অনুগামীরাও প্রশংসা করেছেন অভিনেত্রীর উপস্থিত বুদ্ধির।

Back to top button