ভাইরাল

হালকা নীল শাড়ি ও লাল ব্লাউজে প্রকৃতির কোলে ফোক গানের সঙ্গে অসাধারণ নৃত্য পরিবেশন করলেন যুবতী, রাতারাতি ভাইরাল হলো ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্লাটফর্ম যেখানে নিজের প্রতিভা দারুন ভাবে তুলে ধরা যায়। আর একবার যদি সেই প্রতিভা কারো নজরে আসে তাহলে তা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেশের কোনায় কোনায় ছড়িয়ে পড়ে। বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নাচ, গান, আবৃত্তি এছাড়া অন্যান্য প্রতিভা দিকে দিকে ছড়িয়ে পড়েছে এবং যার জন্য রীতিমতো ভাইরাল হয়েছে অনেকেই। বিশেষ করে করোনা পরিস্থিতিতে গৃহবন্দি থাকাকালীন মানুষ নিজের প্রতিভাকে আরো বেশি করে ফুটিয়ে তুলতে পেরেছে এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক যুবতী ফোক গানের সঙ্গে নাচ করে মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে ওই যুবতী প্রকৃতির মাঝে, খোলা আকাশের নিচে এবং সবুজ মাঠের মাঝে দাঁড়িয়ে অসাধারণ নৃত্য পরিবেশন করছেন। নাচের ভিডিওটিতে তার পরনে ছিল হাল্কা আকাশী রঙের জামদানি এবং তার সঙ্গে মানানসই লাল সাদা ব্লাউজ। হাতে পায়ে আলতা এবং মাথায় সিঁদুর, গলায় কানে সোনার গয়না পরে অসাধারণ অঙ্গভঙ্গিতে নিজের নিত্য পরিবেশন করলেন প্রকৃতির মাঝে। আর নিজের এই প্রতিভার জন্যই ওই যুবতী সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়।

সম্প্রতি তার এই ভিডিও ভাইরাল হয়েছে। চলতি বছর ৩রা ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে ইমন চক্রবর্তীর অ্যালবাম ‘বালা নাচো তো দেখি।’ আরো গায়িকার এই গান মুক্তি পাওয়ার পর থেকেই বেশ জনপ্রিয়তা পেয়েছে দর্শকমহলে এরপর একের পর এক নাচের ভিডিও বানানো হয়েছে এই গানের সাথে।

ভিডিওটি ‘ডান্স উইথ পায়েল’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকেই পোস্ট করা হয়েছে এবং সেখান থেকেই রাতারাতি ভাইরাল হয়ে পড়েছে ঝড়ের গতিতে। ভিডিওটিতে মোট ১৩ হাজার লাইক পড়েছে এবং ভিডিওতে ওই যুবতী নাম পায়েল বসাক। সে একজন নৃত্যশিল্পী সেটা তার নাচের ধরন দেখে বোঝা যাচ্ছিল তার এই নাচে মুগ্ধ হয়েছে সোশাল মিডিয়া ব্যবহারকারী।

Back to top button