টলিউড

এক বাচ্চার মা হয়েও শরীরে নেই মেদের চিহ্ন! গোল্ডেন শাড়িতে আবারো নিজের শান্ত-স্নিগ্ধ লুক দিয়ে দর্শকদের নজর কাড়লেন অভিনেত্রী কোয়েল মল্লিক

টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন হলেন কোয়েল মল্লিক। নিজের রূপ এবং অভিনয় দিয়ে তিনি দর্শকের মনে আলাদা রকমের জায়গা তৈরি করে নিয়েছেন। টলিউডে বেশ কয়েকবছর ধরেই অভিনয় জগতের সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। বিয়ে হওয়ার পর পেরিয়েছে বেশ কয়েকটি বছর। ইতিমধ্যেই সন্তানের জন্ম দিয়ে মাতৃত্বকালীন সময় চুটিয়ে উপভোগ করছেন। কিন্তু এতগুলো বছর হয়ে গেল তার রূপের জৌলুস কিন্তু এখনো কমেনি। টলিউডের এখনকার অনেক অভিনেত্রীকেই তিনি নিজের রূপের জাদুতে টেক্কা দিতে পারেন। এমনকি মা হওয়ার পরেও তার শরীরে এতোটুকু কোনরকম পরিবর্তন আসেনি। নিজের সৌন্দর্যকে ধরে রেখেছেন কোয়েল।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে কোয়েল বেশ কিছু ছবি আপলোড করেছেন। সেই সব ছবিতে কোয়েলকে গোল্ডেন রঙের শাড়ি ও স্লিভলেস ব্লাউজে দেখা গিয়েছে। এরসাথে কানে ছিল গোল্ডেন রঙের চেন ইয়ারিং। তাতে একই রঙের স্টোন বসানো। হাতে গোল্ডেন ঘড়ি। আর খোলা ওয়েভি চুলে নিজেকে আরও মোহময় করে তুলেছেন অভিনেত্রী। তার এই লুকে অসাধারণ লাগছিল কোয়েলকে। সকল নেটিজেনরা তার রূপের প্রশংসা করেছে সকলেই তার এই রূপ দেখে মুগ্ধ।

বারবারি নিজের শান্ত স্নিগ্ধ লুক দিয়ে দর্শকদের মুগ্ধ করেন কোয়েল। বর্তমান টলিউডের অভিনেত্রীরা থেকে তিনি বেশ আলাদা। বর্তমান টলিউডের অভিনেত্রীরা যেমন বেশিরভাগই খোলামেলা পোষাকে স্বাচ্ছন্দ্য তেমন টা একেবারেই নয় কোয়েল। বাঙালি ট্রেডিশনাল পোশাকে বরাবর নিজেকে ফুটিয়ে তোলেন সাধারণ এবং সুন্দর ভাবেই দর্শকের সামনে নিজেকে তুলে ধরেন তিনি। আর এই কারনেই তিনি দর্শকদের কাছে অত্যন্ত প্রিয় একজন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

উল্লেখ্য গত বছরই পুজোর সময় কোয়েল মল্লিকের শেষ ছবি বনি মুক্তি পেয়েছিল। শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের গল্প অবলম্বনে এই ছবিতে পরমব্রতর বিপরীতে কাজ করেছিলেন কোয়েল। তবে বর্তমানে কোয়েল মল্লিক ব্র্যান্ড এনডোর্সমেন্টের কাজে ব্যস্ত।

Back to top button