টলিউড

গরমের দিনে ‘লালপরী’ সাজে নেটদুনিয়া তে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী শ্রাবন্তী, ফটোশুটের মাধ্যমে ইনস্টাগ্রামে একেবারে অন্য লুকে ধরা দিলেন শ্রাবন্তী

টলিউড ইন্ডাস্ট্রি অন্যতম সুন্দরী এবং চর্চিত অভিনেত্রী হলে শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাকে নিয়ে চর্চা শেষ নেই, সারা সোশ্যাল মিডিয়া জুড়ে তাকে নিয়ে মাঝেমধ্যেই নেটিজেনরা চর্চা সমালোচনা করেন। নিজের অভিনয় দক্ষতার জন্য অসংখ্য মানুষের মনে জায়গা করে নিয়েছেন খুব সহজেই। কিন্তু ট্রোল তার পিছু ছাড়েনি। নিজের একাধিক কর্মকান্ডের জন্য তিনি ট্রোল হয়ে থাকেন একাধিকবার।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ অভিনেত্রী। মাঝেমধ্যেই নিজের ছবি এবং রিল ভিডিওর মাধ্যমে নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নেন শ্রাবন্তী। এছাড়াও শ্রাবন্তী যে ঘুরতে ভীষণ ভালোবাসেন তা আমরা জানি। সেই সমস্ত ছবি নিজে সোশ্যাল মিডিয়ায় একাউন্টে শেয়ার করতে থাকেন অভিনেত্রী। এছাড়াও বর্তমানে নিজের আগামী দিনের ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে বেশ কয়েকটি ছবি আপলোড করেছেন শ্রাবন্তী। সেই ছবিগুলিতে তাকে একেবারে অন্যরকম লুকে দেখা গিয়েছে। শ্রাবন্তীর পরনে ছিল কলারওয়ালা ফুল স্লিভ লং শ্রাগ যার বেস কালার পিচ। গোটা শ্রাগ জুড়ে আঁকা রয়েছে বাড়ি, গাছ, সাইকেল, জানালা-দরজার ছবি। এর সঙ্গে রয়েছে লাল রঙের স্প্যাগেটি স্লিভ নি লেংথ ড্রেস, পায়ে রয়েছে ট‍্যান রঙের স্টিলেটো, হাতে রয়েছে সবুজ ঘড়ি। কানে রয়েছে স্টোন স্টাডেড গোল্ডেন ইয়ারিং। ওয়েভি খোলা চুলে দারুন মানিয়েছে অভিনেত্রীকে। বিভিন্ন পোজে মুখে মিষ্টি হাসি নিয়ে ফটোশুট করতে দেখা গিয়েছে অভিনেত্রী কে।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

আগামী ২৭শে মে মুক্তি পেতে চলেছে অভিনেত্রীর আগামী ছবি ‘ভয় পেও না’। ছবিতে অভিনেত্রীকে অভিনেতা ওম সাহানি বিপরীতে অভিনয় করতে দেখা যাবে। এর আগে দুজনে কাজ করলেও এই প্রথমবার জুটি বেঁধে বড় পর্দায় দেখা যাবে দুজনকে। ছবিটি একটি মজাদার হরর ফিল্ম। বর্তমানে ছবিটির প্রমোশন নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী।

Back to top button