ভাইরাল

রবিবার দিন মেয়েকে নিয়ে উত্তর কলকাতার রাস্তায় বেরিয়ে পড়লেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ভাইরাল হলো ছবি

নজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে নিজের আগামী ছবি ‘আয় খুকু আয়’ নিয়ে ব্যস্ত রয়েছে দিতিপ্রিয়া। ইতিমধ্যে ছবির প্রচারের কাজ শুরু হয়ে গিয়েছে। কোমর বেঁধে প্রচারে নেমে পড়েছে পুরো টিম। তাতে রয়েছে দিতিপ্রিয়া এবং প্রসেনজিৎ। রবিবার এরকম একটি ছবি ধরা পরল উত্তর কলকাতার বুকে।

ঢিলেঢালা শার্ট, বাদামি প্যান্ট, চোখে চশমা, মাথায় টুপি পরে দেখা গেলো প্রসেনজিৎ চট্টোপাধ্যায় কে পাশাপাশি দিতিপ্রিয়ার পরনে ছিল সাদা মাটা সালোয়ার কামিজ। উত্তর কলকাতার ছবি প্রচারের সময় এই ছবিটি ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। দুজনকে দেখতে রাস্তার মাঝে জমেছে ভিড়। ওই ভিড়ের মধ্যে প্রসেনজিৎ দিতিপ্রিয়া কে নিজের মেয়ের মতো আগলে নিয়ে চলেছেন। আসলে রাস্তা দিয়ে প্রসেনজিৎ দিতিপ্রিয়া নয় আয় খুকু আয় ছবির এবং নির্মল এবং বুড়ি হেঁটে যাচ্ছিল।

ছবির গল্প অনুযায়ী বুড়ি একদম ছোট বেলায় তার মাকে হারায়। ছোটবেলা থেকেই তার বাবাই তার কাছে সবকিছু। মেয়েকে ছোট থেকে আগলে রেখেছে নির্মল বাবু। আর পর্দায় এই বাবা মেয়ের অসাধারণ গল্প তুলে ধরতে আগামী ২৭ এ মে মুক্তি পেতে চলেছে ‘আয় খুকু আয়’। রবিবার দিন নিজেরদের ছবির প্রচারের জন্য রাস্তায় বেরিয়ে পড়েছিলেন প্রসেনজিৎ এবং দিতিপ্রিয়া তাদের দেখার জন্য রাস্তায় অসংখ্য মানুষের ভিড় জমেছে।

পরিচালক শৌভিক কুণ্ডুর পরিচালনায় “আয় খুকু আয়” সিনেমায় দিতিপ্রিয়ার মায়ের ভূমিকায় রয়েছেন রফিয়াত রশিদ মিথিলা। এছাড়াও ছবিতে দেখা যাবে সোহিনী সেনগুপ্ত, সত্যম ভট্টাচার্য, শংকর দেবনাথ, বুদ্ধদেব ভট্টাচার্য এবং রাহুল দেব বসু। একেবারেই সাধারণ সাদামাটা এক বাবা এবং মেয়ের জীবনের গল্প তুলে ধরা হবে এই ছবির মাধ্যমে।

Back to top button