Story

‘ইরানি নৃত্যশিল্পীর প্রেমে পড়েছিলেন বিবাহিত অমিতাভ, আমি প্রশ্ন করায় আমায় চড় মেরেছিলেন’! বিস্ফোরক তথ্য সামনে আনলেন অভিনেত্রী রেখা

বলিউডের অন্যতম বিতর্কিত প্রেমকাহিনীর অংশীদার হলেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন এবং অভিনেত্রী রেখা। বলিউডের অন্দরে তাদের প্রেম নিয়ে বিগত দশক ধরে চলছে নানা রকম গুঞ্জন। তবে এবার নিজের জীবন কাহিনীর মাধ্যমে অমিতাভ বচ্চনকে ঘিরে একটি বিতর্কিত ঘটনা তথ্য সামনে আনতে দেখা গেল বলিউড অভিনেত্রী রেখাকে।

নিজের জীবন কাহিনী ‘রেখা: দি আনটোল্ড স্টোরি’তে রেখা জানিয়েছেন ‘লাওয়ারিশ’ সিনেমার শুটিং চলাকালীন একজন ইরানি নৃত্যশিল্পীর প্রেমে পরতে দেখা গিয়েছিল অমিতাভ বচ্চনকে। পাশাপাশি সেই সময় তিনি জয়া বচ্চনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ ছিলেন। আবার একই সঙ্গে রেখার সঙ্গে তার প্রেমপর্ব চলছিল বলে দাবি করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

তবে রেখা জানিয়েছেন গোটা বিষয়টি তার সামনে আসার পর রেগে গিয়েছিলেন অভিনেত্রী এবং অমিতাভ বচ্চনকে প্রশ্ন করার জন্য ছুটে গিয়েছিলেন তার কাছে। এরপরই তিনি ফাঁস করেছেন এক বিস্ফোরক স্বীকারোক্তি। এবং জানিয়েছেন নতুন প্রেম নিয়ে প্রশ্ন করতেই একাধিকবার তাকে চড় মেরেছিলেন অমিতাভ বচ্চন। তারপরে তার সঙ্গে আর কোনো সিনেমায় অভিনয় না করার সিদ্ধান্ত নিয়েছিলেন রেখা। যদিও এরপর ‘সিলসিলা’ সিনেমায় কাজ করেছিলেন তিনি। তবে গোটা ঘটনার জন্য আজও বোধহয় অমিতাভ বচ্চনকে ক্ষমা করেননি বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।

Back to top button