Story

‘এক জীবনে এত প্রেম’ বিখ্যাত গানের অ্যালবামের সেই জনপ্রিয় অভিনেত্রী কে সকলের মনে আছে? জেনে নিন অভিনেত্রীর আসল পরিচয়

গান গান হল আমাদের জীবনের সেই গুরুত্বপূর্ণ অংশ যা নিমিষেই আমাদের মন ভালো করে দিতে পারে। মন ভালো রাখার জন্য এবং মনের ভাব প্রকাশ করার জন্য গানের থেকে ভালো উপায় আর কিছুই নেই। আর সব ধরনের গানের মধ্যে মানুষের প্রেমের গান বিশেষ পছন্দের। আর সেই প্রেমের গান গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় একটি গান হল ‘তোমায় ছেড়ে বহুদূরে যাবো কোথায়, এক জীবনে এত প্রেম পাবো কোথায়…’ এই গানটি আজও দর্শকমহলে দারুণ জনপ্রিয় এখনো প্রেমের ভাব প্রকাশ করতেই এই গানটি ব্যবহৃত হয়।

এক দশকেরও বেশি পুরনো এই গান আজও মানুষের মন ছুঁয়ে যায়। যে কোন বয়সের প্রেমিক-প্রেমিকা এই গান বিশেষ পছন্দ করে। শহীদ ও শুভমিতা ব্যানার্জীর কন্ঠে গাওয়া এই গানটি তখন সকলের কাছেই বেশ জনপ্রিয়। স্মার্টফোন না থাকলে তখন সকলেই রেডিও কিংবা ছোট ফোনে ডাউনলোড করে এই গান শুনত প্রত্যেকে। আর এই গানের ভিডিওতে থাকা অভিনেত্রী ও তখন প্রত্যেকের ক্রাশ এ পরিণত হয়েছিল।

এই গানে অভিনয় করেছিলেন অভিনেত্রী শায়না আমিন। জন্মসূত্রে এই অভিনেত্রী একজন সৌদি আরবিয়ান। ৬ই ফ্রেবুয়ারী ১৯৮৫ আসলে মক্কাতে জন্ম হয়ে তাঁর। তবে তাঁর মা ও বাবা দুজনেই বাংলাদেশী। অভিনেত্রীর বয়স যখন ১.৫ বছর তখনই তারা বাংলাদেশে চলে আসে। এরপর সেখান থেকেই নাচ গান অভিনয় সব শেখেন অভিনেত্রী। এরপর ২১ বছর বয়সে ছোটপর্দায় প্রথম অভিনয় জগতে পা রাখেন তিনি। তারপরই সুযোগ আসে এক জীবনে গানের ভিডিওতে কাজ করার এবং এই ভিডিওর মাধ্যমে তিনি বিপুল জনপ্রিয়তা পান দর্শকমহলে।

 

View this post on Instagram

 

A post shared by Mahmuda Shaina Amin (@shaina.amin)

এরপর ২০১১ সালে বিদেশি প্রেমিকের সঙ্গে বিয়ে করে বিদেশে চলে যান। এরপর ২০১৫ সালে প্রথমবার মা হন অভিনেত্রী। ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দেন তিনি এরপর আবার ২০১৮ সালে দুই পুত্র সন্তানের জন্ম দেন অভিনেত্রী। বর্তমানে অভিনেত্রীর বয়স ৩৭ বছর। কিন্তু তাকে দেখে তার বয়স বোঝার উপায় নেই। এখনো অভিনেত্রী একইরকম সুন্দরী। সোশ্যাল মিডিয়ায় তার অসংখ্য অনুরাগী রয়েছে। মাঝে মধ্যেই নিজের বিভিন্ন ছবি তিনি আপলোড করতে থাকেন তিনি।

Back to top button