ভাইরাল

শোভন বৈশাখী, পার্থ অর্পিতার পর এইবার বাজারে এলো মদন-শ্রীতমা! মদন মিত্রের বাহুলগ্না হয়ে ছবি দিলেন তারকা কাউন্সিলর শ্রীতমা! নতুন সম্পর্কের আঁচ পাচ্ছেন নেটাগরিকরা

শোভন বাবু আর বৈশাখীর প্রেম তো সবার জানা আর কিছুদিন ধরেই পার্থ চট্টোপাধ্যায়ের সাথে নাম জড়িয়ে গিয়েছে তার ঘনিষ্ঠ বান্ধবী অর্পিতার কিন্তু সম্প্রতি কালারফুল বয় হিসেবে পরিচিত মদন মিত্রের সঙ্গে নাম জড়িয়ে গেল টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্যের। হ্যাঁ শোভন বৈশাখী, পার্থ অর্পিতার পর এবার নেটিজেনরা চর্চা করতে শুরু করলেন মদন শ্রীতমাকে নিয়ে। এক সময় মা সিরিয়ালে বড় ঝিলিক ও দিয়ার চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন অভিনেত্রী, পরবর্তীতে ইচ্ছে নদী ধারাবাহিকেও তাকে গুরুত্বপূর্ণ চরিত্র দেখা গিয়েছিল। সম্প্রতি জি বাংলার লালকুঠি ধারাবাহিকে বিথি চরিত্রে অভিনয় করছেন তিনি।

সম্প্রতি শ্রীতমা ভট্টাচার্য মদন মিত্রের সাথে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন যা নিয়ে শুরু হয়েছে জোর আলোচনা। ছবিটিতে দেখা গেছে যে মদন মিত্রকে জড়িয়ে ধরে আছেন শ্রীতমা। ছবির ক্যাপশনে লিখেছেন ‘পছন্দের মানুষ আমার রান্নাঘরে’। ছবিতে দেখা যাচ্ছে নীল রংয়ের শাড়ি পড়ে আছেন অভিনেত্রী আর মদন মিত্র পড়ে আছেন ব্ল্যাক কালারের গেঞ্জি, দুজনের মুখেই লেগে আছে হাসি।

প্রসঙ্গত উল্লেখ্য বর্তমানে শ্রীতমা একটি বেসরকারি চ্যানেলে কুকারি শোয়ের সঞ্চালনা করছেন। সেই অনুষ্ঠানেরই একটি পর্বে হাজির হয়েছিলেন মদন মিত্র। সেখানেই ছবিটি তোলা। আরেকটি ছবিতে আবার শ্রীতমা এবং মদন মিত্রের মাঝখানে রয়েছে খাবার ভর্তি করে সাজানো একটি প্লেট। সেই প্লেটটি হাতে নিয়ে দাঁড়িয়ে আছেন দুজন। বোঝাই যাচ্ছে যে বিষয়টা এই রান্না ঘরের কুকিং শোকে কেন্দ্র করেই তৈরি হয়েছে। তবুও মন্তব্য বা ট্রোলিং কোনটাই থেমে থাকে নি।

অনেকেই শোভন বৈশাখী ও পার্থ অর্পিতার প্রসঙ্গ টেনে তার এবং মদন মিত্রের সম্পর্ককে নিয়ে কুরুচিকর মন্তব্য করেছেন। তাদের সম্পর্ক নিয়ে শুরু হয়েছে জোর চর্চা। যদিও এর আগে ভোটে জিতেও শ্রীতমা মদনকে রাজনৈতিক গুরু হিসেবে জানিয়ে শ্রদ্ধা করেছিলেন তবু রেহাই মেলেনি, নেটিজেনদের কটাক্ষের শিকার হতে হয়েছে তাকে।

Back to top button