বাংলা সিরিয়াল

‘ডান্স বাংলা ডান্স থেকে ডেবিউ করা গৌরী ও পিলু দুজনের অভিনয়‌ই জঘন্য! গৌরীর তো সবেতেই এক্সপ্রেশন এক! নাচেও তো অভিনয় লাগে! কী করে এরা নাচের এত বড় রিয়েলিটি শোতে চান্স পেলো?’ মত নেটিজেনদের একাংশের

দর্শকদের মনোরঞ্জন করবার জন্য একটার পর একটা চ্যানেলে একাধিক ধারাবাহিক নিয়ে আসা হচ্ছে। একটি চ্যানেলের সঙ্গে আরেকটি চ্যানেলের পাঙ্গা দেওয়ার জন্য রীতিমতো একাধিক ধারাবাহিক নিয়ে আসা হচ্ছে। জি বাংলা, স্টার জলসা, কালার্স বাংলা, সান বাংলা ইত্যাদি চ্যানেল গুলোয় একটার পর একটা শো সন্ধ্যে থেকে রাত অবধি চলতে শুরু করে। তাই দর্শক এখন সবকিছুতেই পারফেক্ট জিনিসটি দেখতে চান। কোথাও এতোটুকু যদি খুঁত থাকে তাহলে মানুষজন সেটা সহজেই ধরে ফেলেন। তাই বর্তমানে যেকোনো ধারাবাহিকে অভিনয় করতে গেলে নায়িকা এবং নায়ক দুজনকেই তুখোর হতে হবে। না হলে একজন সাধারন দর্শক ও অভিনয়ের ভুল ত্রুটি সহজেই ধরে ফেলবেন।

জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘গৌরী এলো’। এই ধারাবাহিকের প্রধান চরিত্রের অভিনয় দক্ষতা নিয়ে প্রায়ই দর্শকদের মধ্যে নানান রকম গুঞ্জন শোনা যায়। ধারাবাহিকের নায়িকা অর্থাৎ গৌরীর চরিত্রে অভিনয় করা মেয়েটি অর্থাৎ নবাগতা অভিনেত্রী মোহনা মাইতি সেভাবে বিভিন্ন এক্সপ্রেশনকে ফুটিয়ে তুলতে পারেন না বলে দর্শকদের অভিযোগ, আবার একই অভিযোগ পিলু ধারাবাহিকের মুখ্য চরিত্র পিলু অর্থাৎ মেঘা দাঁর সম্পর্কেও। প্রসঙ্গত উল্লেখ্য এই দুই অভিনেত্রী ডান্স বাংলা ডান্স থেকেই অভিনয়ের জগতে ডেবিউ করেছেন আর দুজনের মধ্যেই সেই ভাবে অভিনয় দক্ষতার প্রকাশ দেখা যায় না বলেই মত নেটিজেনের‌।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন সরাসরি লিখেছেন, “কয়েক দিন আগে বলেছিলাম গৌরী যেহেতু কম বয়স অভিনয় শিখতে সময় লাগবে। আমায় একটা জিনিস ভাবায় পিলু আর গৌরী দুজনে Dancer কিন্তু নাচে মধ্যও অভিনয় ও expression দিতে হয় । দুজনে এত বাজে expression দেওয়া কথাই না। গৌরী সব কিছু expression একই এটা সত্যি বিশ্বাস হচ্ছেনা। একজন Dancer পক্ষে কিছু টা হলেও অভিনয় সম্পর্কে ধারণা থাকা দরকার। কি করে Dance bangla dance মতো একটা বড় রিয়্যালেটি শো সুযোগ পেল সেই নিয়ে যথেষ্ট সন্দেহ আছে”।

Back to top button