বাংলা সিরিয়াল

সারেগামাপার মঞ্চে এসে রাহুলদেব বর্মনের গান গাইলেন দিদি নং ১ এর রচনা ব্যানার্জী! অভিনেত্রী রচনার গলায় গান শুনে মুগ্ধ হয়ে গেলেন সকলে!

সঙ্গীতের রিয়েলিটি শোয়ের সব থেকে বড় মঞ্চ হলো সারেগামাপা। বিভিন্ন জায়গা থেকে প্রতিযোগীরা এই মঞ্চে আসেন। নিজেদের প্রতিভার প্রকাশ ঘটান এবং জয়ী হন। এইবার সারেগামাপা তে সঞ্চালকের ভূমিকায় দেখা যাচ্ছে আবিরকে। বিচারকের ভূমিকায় দেখা যাচ্ছে শান্তনু মৈত্র, শ্রীকান্ত আচার্য ও বলিউডের জনপ্রিয় গায়িকা রিচা শর্মাকে। এছাড়াও এইবারের বিশেষ চমক হিসেবে সারেগামাপাতে গুরুর ভূমিকায় দেখা যাচ্ছে পন্ডিত অজয় চক্রবর্তীকে। এই প্রতিযোগিতার গান শুনে গুরুত্বপূর্ণ মতামত দিতে দেখা যায় তাকে এবং তার মতামত কে গুরুত্ব দিয়ে বেশিরভাগ সময় প্রতিযোগীদেরকে যন্ত্র ছাড়া খালি কন্ঠে গান গাওয়ানো হয়।

সম্প্রতি সারেগামাপার একটি প্রোমো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। জি বাংলার তরফ থেকে একটি প্রোমো ভাইরাল হয়েছে যেখানে দেখানো হচ্ছে যে, সারেগামাপা এর মঞ্চে আর ডি বর্মন আর বাপ্পি লাহিড়ীর স্মরণে গান গাওয়া হচ্ছে। আগামী ৩০ ও ৩১ জুলাই বিশেষ দুই পর্ব হবে যেখানে সংগীত জগতের দুই প্রথিতযশা শিল্পীর বিভিন্ন স্মরণীয় গান প্রতিযোগীদের গাইতে দেখা যাবে। প্রোমোতে এক প্রতিযোগীকে চিরদিনই তুমি যে আমার গানটি গাইতে দেখা যাচ্ছে‌। কিন্তু এই সব কিছুর মধ্যে বড় চমক হল সারেগামাপার মঞ্চে রচনা ব্যানার্জীর উপস্থিতি।

সারেগামাপা এর মঞ্চে এসে রাহুল দেব বর্মনের গাওয়া গান গাইছেন রচনা ব্যানার্জী। রাহুল দেব বর্মন এর গাওয়া বিখ্যাত গান তোমাতে আমাতে দেখা হয়েছিল গানটি রচনা ব্যানার্জীকে গাইতে শোনা যায়। খুব সুন্দর ভাবে সেজে বেগুণী কালারের একটি শাড়ি পড়ে এই দিন মঞ্চে উপস্থিত হয়েছিলেন রচনা ব্যানার্জী। তাকে যত সুন্দর লাগছিল তার থেকেও বেশি সুন্দর লাগছিল তার মিষ্টি গলায় আর ডি বর্মনের গান। রচনা ব্যানার্জীর কন্ঠে আর ডি বর্মনের এই গান শুনে চমকে গিয়েছেন সকলে। সকলেই প্রশংসা করেছেন রচনার।

Back to top button