টলিউড

টলিউডের সবাইকে হারিয়ে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রবেশ করতে চলেছেন বাংলার ক্রাশ মধুমিতা সরকার, বিপরীতে দেখা যাবে জনপ্রিয় দক্ষিণী নায়ক কে

বর্তমান প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে মধুমিতা সরকার বেশ জনপ্রিয়। অভিনেত্রীর জনপ্রিয়তা নিয়ে নতুন করে কোন কথা বলার নেই। বর্তমানে হাজার হাজার ভক্ত ছড়িয়ে রয়েছে মধুমিতার। বহু পুরুষের স্বপ্নের নারী তিনি। নিজের রূপ এবং অভিনয়ের দক্ষতার মাধ্যমে খুব কম সময়েই ইন্ডাস্ট্রিতে পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন মধুমিতা। শুরুটা হয়েছিল ছোট পর্দার হাত ধরে। তারপরে বড় পর্দায় প্রবেশ মধুমিতার। বর্তমানে বড় পর্দায় অভিনয় করার পাশাপাশি OTT প্লাটফর্মেও কাজ করছেন তিনি।

২০১১ সালে ‘সবিনয় নিবেদন’ ধারাবাহিকের হাত ধরে ইন্ডাস্ট্রিতে প্রবেশ করে মধুমিতা। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় দিয়েই শুরু হয় তার অভিনয় যাত্রা। এরপর ‘বোঝেনা সে বোঝেনা’, ‘কুসুম দোলা’র মতো একাধিক ধারাবাহিককে অভিনয় করে জনপ্রিয়তা শীর্ষে পৌঁছেছিলেন অভিনেত্রী। বোঝেনা সে বোঝেনা ধারাবাহিক অভিনেত্রীর জীবনে একটা আলাদা মোড় নিয়ে এসেছিল। ধারাবাহিককে তার চরিত্রের নাম ছিল পাখি। এখনো মধুমিতাকে অনেকেই পাখি নামে চেনেন। ধারাবাহিকে যশ দাশগুপ্তের বিপরীতে অভিনয় করে অভিনেত্রী ব্যাপক পরিমাণ জনপ্রিয়তা অর্জন করিয়েছিলেন।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ার জীবনেও বেশ অ্যাক্টিভ মধুমিতা। হামেশাই নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে বিভিন্ন ছবি, রিল ভিডিও ইত্যাদি আপলোড করতে থাকেন তিনি। ইনস্টাগ্রামে তার হাজার হাজার ফলোয়ার্স রয়েছে। সম্প্রতি মধুমিতা নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে নীল রঙের একটি ওয়েস্টার্ন ড্রেস পড়ে ছবি পোস্ট করেছেন। ছবিতে অভিনেত্রী বিভিন্ন পোজ দিতে দেখা গিয়েছে। হালকা মেকাপের খোলা চুলে অভিনেত্রীকে দারুন গ্ল্যামারেস লাগছিল। ইতিমধ্যে এই ছবিটি ৪৩ হাজার লাইক পড়েছে।

সম্প্রতিক এক সপ্তাহ আগেই মুক্তি পেয়েছে মধুমিতা এবং বিক্রম চ্যাটার্জি অভিনীত ছবি ‘কুলের আচার’। ছবিতে মধুমিতা বিক্রমের পাশাপাশি ইন্দ্রানী হালদার এবং নীল মুখোপাধ্যায় কেউ অভিনয় করতে দেখা যাচ্ছে। সুদীপ দাস পরিচালিত এই ছবি মুক্তি পেয়েছে গত ১৫ই জুলাই। মুক্তি পাওয়ার পর থেকেই বেশ ভালো ব্যবসা করছে এই সিনেমা। প্রতিটি সিনেমা হলেই হাউজফুল চলছে আপাতত। এছাড়াও মধুমিতার হাতে রয়েছে অসংখ্য কাজ। খুব শীঘ্রই দক্ষিণে ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রবেশ করছেন মধুমিতা। তার বিপরীতে থাকবেন জনপ্রিয় দক্ষিণী নায়ক।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Back to top button