বাংলা সিরিয়াল

তোমায় আমায় মিলে সিজন ২ এর নায়ক হচ্ছেন না ঋজু অথবা গৌরব! দর্শকদের মন ভেঙে নায়কের ভূমিকায় আদৃত কে হারাতে আসছে রাহুল

স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘খুকুমণি হোম ডেলিভারি’। এই ধারাবাহিকে বিহান আর খুকুমনির টক-ঝাল-মিষ্টি গল্পের রসায়ন এখন‌ও অবধি বেশ জনপ্রিয় হয়ে রয়েছে। খুকুমনির ডায়লগ ‘পেঁপে দিয়ে চেপে’তো এখন মানুষের মুখে মুখে ঘোরে। এই ধারাবাহিকে বিহানের চরিত্রে অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন রাহুল মজুমদার। অবশ্য এর আগে তিনি অভিনয় করেছিলেন ভাগ্যলক্ষী ধারাবাহিকে ভাগ্যর স্বামী বোধির চরিত্রে।

তবে খুকুমণি হোম ডেলিভারি ধারাবাহিকে অভিনয় করার পর আর কোন সাম্প্রতিককালের ধারাবাহিকে তাকে দেখা যায় নি। তার দর্শকরা তাকে নতুন প্রজেক্টে দেখার জন্য উদগ্রীব হয়ে আছেন। সম্প্রতি শোনা যাচ্ছে স্টার জলসার একটি নতুন প্রোজেক্টে দেখা যাবে রাহুল মজুমদারকে। শোনা যাচ্ছে যে, যীশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্তের প্রযোজনা সংস্থা নতুন একটি ধারাবাহিক আনছেন, সেখানেই লিড চরিত্রে অভিনয় করবেন রাহুল। এই বিষয় নিয়ে অভিনেতার সাথে কথাবার্তাও হয়ে গেছে বলে শোনা যাচ্ছে। যদিও এই বিষয়ে রাহুল বা প্রযোজনা সংস্থার কেউই কোন মুখ খোলেননি।

শোনা যাচ্ছে যীশু ও নীলাঞ্জনার সংস্থা জনপ্রিয় ধারাবাহিক ‘তোমায় আমায় মিলে’ র সিজন ২ নিয়ে আসছে। এই ধারাবাহিকের সিজন ১ এ নিশীথ উষসীর গল্প দেখানো হয়েছিলো একজন ময়রা এবং একজন আইপিএস অফিসারের কেমিস্ট্রি। শোনা যাচ্ছে সম্প্রতি যে সিজনটি আসছে সেখানে হুবহু এই গল্প না থাকলেও গল্পের কিছুটা মিল থাকবে। এই ধারাবাহিকেই লিড রোলে অর্থাৎ নায়কের রোলে অভিনয় করবেন রাহুল। রাহুলের বিপরীতে কে অভিনয় করবেন তা যদিও এখনো অবধি জানা যায়নি।

Back to top button