বাংলা সিরিয়ালবলিউড

সব বড়ো বড়ো অভিনেত্রী দের হারিয়ে দিলো বোধিসত্ত্বের বান্ধবী সৃজিতা! এবারে স্বয়ং বলিউডের অভিনেত্রী করিশ্মা কাপুরের সঙ্গে OTT প্লাটফর্মে হাতে খড়ি হতে চলেছে ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’ ধারাবাহিকের শিশু শিল্পী অয়ন্যা চ্যাটার্জীর

বর্তমানে ধারাবাহিকের হাত ধরে বহু শিশুশিল্পী চরিত্রই জনপ্রিয়তা বাড়ছে। দর্শকমন্ডলে তার মধ্যে অন্যতম হলো জি বাংলা সদ্য শুরু হওয়া, ‘বোধিসত্তের বোধবুদ্ধি’ ধারাবাহিকের ছোট্ট সৃজিতা অর্থাৎ শিশু শিল্পী অয়ন্যা চ্যাটার্জী। খুব ছোট বয়সেই অভিনয় জগতে হাতেখড়ি হয়েছিল তার। কিছুদিন আগেই তাকে দেখা গিয়েছিল জি বাংলার ‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহীকে মা সারদার চরিত্রে। মা সারদার মতো গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করে সকলকে তাক লাগিয়ে দিয়েছিল খুদে শিল্পী।

এরপর তার কাছে সুযোগ আসে বড় পর্দায় কাজ করার। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে মৈনাক ভৌমিক পরিচালিত ছবি ‘মিনি’ সেখানেই দেখা গিয়েছিল অয়ন্যা কে। অভিনেত্রী মিমি চক্রবর্তী সঙ্গে অভিনয় করার সুযোগ পেয়েছিল সে। ছবিতে মিমি চক্রবর্তী অয়ন্যা মাসির ভূমিকায় অভিনয় করেছিলেন। বর্তমানে বোধিসত্ত্বের বোধবুদ্ধি ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাচ্ছে তাকে। ধারাবাহিককে বোধির ক্লাসমেট হিসেবে দেখা যাচ্ছে অয়ন্যা কে।

এদের মধ্যে শোনা গেছে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী করিশ্মা কাপুরের সঙ্গে তার নতুন ওয়েব সিরিজ ‘ব্রাউন’ এ নাকি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যেতে চলেছে অয়ন্যাকে। এই ওয়েব সিরিজে তার চরিত্রের নাম অহনা। এত অল্প বয়সেই ছোটপর্দার পাশাপাশি ওটিটি প্লাটফর্মেও অভিনয়ের সুযোগ পেয়েছে অনন্যা। পাশাপাশি চলছে তার পড়াশোনা তাই অভিনয় এবং পড়াশোনা সমান তাহলে চালিয়ে যাচ্ছে সে।

অভিনেত্রীর মা প্রান্তিকা এই প্রসঙ্গে জানিয়েছেন যে খুব সম্ভবত অনন্যাকে এই ধারাবাহিকের পর আর ছোট পর্দায় দেখা যাবে না। কারণ ছোট পর্দায় অভিনয় করতে হলে প্রতিদিনই শুটিং থাকে যার ফলে পড়াশোনাতে এর প্রভাব পড়ে। কিন্তু বড় পর্দাতে অভিনয় করা হলে একটি নির্দিষ্ট দিনে তার শেষ হয়ে যায়। যার ফলে অয়ন্যের মা চাইছে বর্তমানে মেয়ে ছোটপর্দা না বড়পর্দা এবং ওয়েব সিরিজে কাজ করুক।

Back to top button