টলিউড

‘দেবলীনার আগে আরো একটা বউ ছিল অভিনেতা তথাগতর’! ভিডিও প্রকাশ্যে আসার পর মন্তব্য করলেন বিবৃতি স্বয়ং! তুমুল শোরগোল নেটদুনিয়ায়

এক সময় টলিউডের অন্যতম জনপ্রিয় বাস্তব জুটি বললেই উঠে আসতো তথাগত মুখোপাধ্যায় এবং অভিনেত্রী দেবলীনা দত্তের নাম। তবে চলতি বছর একে অপরের থেকে আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তারা। এবং তারপর থেকেই শোনা গিয়েছিল জনপ্রিয় টলিউড অভিনেত্রী বিবৃতি চ্যাটার্জির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা তথাগত মুখোপাধ্যায়।

যদিও এখনো পর্যন্ত খোলাখুলি এই সম্পর্কের কথা স্বীকার করেননি কেউই, তবে জানা গিয়েছে তথাগত মুখোপাধ্যায় পরিচালিত ভটভটি সিনেমার কাজ চলাকালীন একে অপরের সান্নিধ্যে আসতে সক্ষম হয়েছিলেন তথাগত এবং বিবৃতি। তবে সেই সিনেমায় রয়েছেন অভিনেত্রী দেবলীনাও। এবার তার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় উঠে এলো একটি নতুন ভিডিও, যেখানে দেখা গিয়েছে অভিনেত্রী দেবলীনা দত্তের আগে অভিনেত্রী কন্যাকুমারীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তথাগত।

এমনকি একই সঙ্গে একটি জনপ্রিয় শোতে উপস্থিত হতে দেখা গিয়েছিল তাদের এবং সেখানে স্বামীকে নিয়ে প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন অভিনেত্রী কন্যাকুমারী। তবে এদিন এই ভিডিও সামনে উঠে আসতেই সেখানে কমেন্ট করতে দেখা গিয়েছে অভিনেত্রী বিবৃতি চ্যাটার্জীকে। ভিডিওটি তার খুব মিষ্টি লেগেছে এমনটাই জানিয়েছেন তিনি। তবে গোটা বিষয়টি নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। কারণ নেটিজেনরা অনেকেই তথাগত এবং কন্যাকুমারীর এই সম্পর্কের কথা জানতেন না।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button