বাংলা সিরিয়াল

IPL এর মতো অকশনে টিমের নাম ‘মেদিনীপুর মাস্কিতস’! ‘৩০ লাখে উমা ও ৬০ লাখে আলিয়াকে কিনলো ক্রিকেট দল’! ‘এসব কি অবাস্তব গল্প?’ ‘উমা’ দেখে প্রশ্ন বিরক্ত অনুগামীদের

এই মুহূর্তে জি বাংলার একটি অন্যতম বিতর্কিত ধারাবাহিক হয়ে উঠেছে উমা। একজন মহিলা ক্রিকেটারের জীবন কাহিনী নিয়ে তৈরি হয়েছিল এই ধারাবাহিকের গল্প। তাই প্রথম থেকেই অন্যরকম গল্প দেখতে পাওয়ার আশা নিয়ে ধারাবাহিকের প্রতি আগ্রহ দেখিয়েছিলেন দর্শকরা। তবে এই মুহূর্তে ক্রমাগত কমছে এই ধারাবাহিকের জনপ্রিয়তা। ধারাবাহিকের দর্শকরা ইতিমধ্যে একাধিকবার জানিয়েছেন ধারাবাহিকের গল্প ক্রমাগত অতি নাটকীয় এবং অবাস্তব হয়ে উঠছে।

যে কারণে আর ধারাবাহিকের প্রতি আগ্রহ নেই তাদের। পাশাপাশি ইতিমধ্যেই ধারাবাহিক বন্ধ করে দেওয়ার দাবিও তুলতে দেখা গিয়েছে নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশকে। তবে এবার ধারাবাহিকের সাম্প্রতিকতম প্রোমো দেখে শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। কারণ অনুগামীরা দেখতে পেয়েছেন ধারাবাহিকের নায়িকাকে ক্রিকেট দলে যোগদান করানোর জন্য নিলাম চলছে এবং সেই নিলামে ৩০ লক্ষ টাকায় কলকাতার ক্রিকেট দলে যোগদান করেছে ধারাবাহিকের নায়িকা উমা।

অপরদিকে ধারাবাহিকের নেতিবাচক চরিত্র আলিয়া ষাট লক্ষ টাকার বিনিময়ে যোগদান করেছে অপর একটি দলে। বলাই বাহুল্য এই নিলামের দৃশ্য দেখার পর নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ প্রশ্ন তুলেছেন বিশ্বাসযোগ্যতা নিয়ে। তারা জানিয়েছেন বাস্তবতা ক্রমশ হারিয়ে ফেলছে ধারাবাহিকটি। ফলস্বরূপ আবারও সমালোচনার সম্মুখীন হয়েছে উমা।

Back to top button