বাংলা সিরিয়াল

‘মিঠাই’ পরিবারের সেলফিতে নেই মিঠাই নিজেই! ‘একা করে দেওয়া হচ্ছে সৌমিতৃষাকে’! অভিনেতা আদৃতের প্রতি ক্ষোভে ফেটে পড়লেন দর্শকরা

এই মুহূর্তে বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক গুলির নাম বললেই উঠে আসে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকটির নাম। তবে ক্যামেরার সামনে এই ধারাবাহিকের কলাকুশলীদের মধ্যে যত ভালো সম্পর্ক, ক্যামেরা বন্ধ হলে তা আর থাকছে না এমনটাই দাবি করতে দেখা গিয়েছে ‘মিঠাই’ ধারাবাহিকের দর্শকদের অনেককেই। পাশাপাশি সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের সামনে উঠে এসেছে একটি সেলফি যেখানে দেখা গিয়েছে এই ধারাবাহিকের প্রায় সমস্ত অভিনেতা এবং অভিনেত্রীরা উপস্থিত রয়েছেন।

প্রসঙ্গত ধারাবাহিকের গল্প অনুযায়ী এই মুহূর্তে ধারাবাহিকের অতি গুরুত্বপূর্ণ চরিত্রের মধ্যে বিয়ে দেখতে পাচ্ছেন দর্শকরা। সেই উপলক্ষেই শুটিং সেটে ফটো তুলেছিলেন ‘মিঠাই’ ধারাবাহিকের সদস্যরা। তবে সেখানে অনুপস্থিত থাকতে দেখা গিয়েছে ধারাবাহিকের মুখ্য অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে। যা দেখার পর ক্ষোভে ফেটে পড়েছেন অনুগামীদের একটি বড় অংশ।

কারণ হিসেবে তারা নিয়েছেন ‘মিঠাই’ ধারাবাহিকের সাফল্যের একটি অন্যতম অংশ হলেন এই ধারাবাহিকের মুখ্য অভিনেত্রী। তাই তাকে বাদ দিয়ে তোলা ফটো কখনো সম্পন্ন হতে পারে না এমনটাই মনে করেছেন অনুগামীরা। পাশাপাশি ইতিমধ্যেই এই ধারাবাহিকের মুখ্য চরিত্রদের মধ্যে বিবাদের গুঞ্জন কানে এসেছে ধারাবাহিকের দর্শকদের। যে কারণে তারা মনে করছেন হয়তো ছবিতে উপস্থিত ছিলেন পর্দার মিঠাই।

 

View this post on Instagram

 

A post shared by ADRIT ROY (@adritroyfc)

Back to top button