টলিউড

‘ইস, ছি মুখের কি হাল করেছো’! ব্রণ নিয়ে কটাক্ষের শিকার হয়ে পাল্টা উত্তর দিলেন গায়িকা ইমন চক্রবর্তী! পাশে পেলেন অনুগামীদের

এই মুহূর্তে বাংলার অন্যতম সেরা গায়িকা বললেই উঠে আসে ইমন চক্রবর্তীর নাম। সদ্য পশ্চিমবঙ্গ সরকারের তরফে বঙ্গভূষণ পুরস্কার পেতে দেখা গিয়েছে তাকে। পাশাপাশি ইতিমধ্যেই জাতীয় পুরস্কার লাভ করতে সক্ষম হয়েছেন অভিনেত্রী। তবে নিজের প্রতিভা নয় বরং আজও তাকে অনেকেই সৌন্দর্যের মাপকাঠিতে বিচার করে থাকেন এবং বিভিন্ন সময় সমালোচনার মুখোমুখি হতে হয় তাকে নিজের ত্বকের কারণে, এমনটাই জানালেন গায়িকা ইমন চক্রবর্তী।

এদিন একটি সোশ্যাল মিডিয়া পোস্ট এর মাধ্যমে গায়িকা জানিয়েছেন বিগত ১০ বছরের ধরে পিসিওডিতে ভুগছেন তিনি। যে কারণে খুবই যন্ত্রনাময় সময় কাটাতে হয় তাকে। পাশাপাশি পিসিওডির কারণে তৈলাক্ত ত্বক থেকে শুরু করে ব্রণর সমস্যায় নিয়মিত ভুগতে হয় তাকে। তবে ত্বক নিয়ে সমালোচনার মুখোমুখি হওয়ার পরই সোশ্যাল মিডিয়ায় নিজের একটি মেকআপ ছাড়া ফটো পোস্ট করে গায়িকা জানিয়েছেন পিসিওডির কারণেই ত্বকের এই সমস্যা দেখা যাচ্ছে।

তবে তার পাশাপাশি সমালোচনা না করার পরামর্শ দিতে দেখা গিয়েছে তাকে। প্রসঙ্গত অতীতেও একাধিকবার বিভিন্ন কারণে কটাক্ষের মুখোমুখি হতে হয়েছে গায়িকাকে। তবে প্রতিবারই যোগ্য উত্তর দিয়ে সমালোচকদের মুখ বন্ধ করে দিয়েছেন গায়িকা ইমন চক্রবর্তী। এদিনও তিনি পাশে পেয়েছেন তার অনুগামীদের।

Back to top button