বাংলা সিরিয়াল

‘রাইমার গায়ে সাইকেলের কাদা ছেটালো চিঠি’! চিঠির যোগ্য উত্তর শুনে দারুন খুশি অনুগামীরা, তুমুল ভাইরাল ‘সাহেবের চিঠি’র নতুন পর্ব

এই মুহূর্তে স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘সাহেবের চিঠি’। দীর্ঘদিন পর এই ধারাবাহিকের মাধ্যমে ছোট পর্দায় ফিরে আসতে দেখা গিয়েছে জনপ্রিয়তা টলিউড অভিনেত্রী দেবচন্দ্রিমাকে। পাশাপাশি শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই এই ধারাবাহিক দারুণ জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছে অনুগামীদের মধ্যে। কারণ এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনেত্রী দেবচন্দ্রিমার বিপরীতে অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেতা প্রতীক সেনকে।

প্রসঙ্গত এই ধারাবাহিকে একজন পঙ্গু নায়কের ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে। তবে এবার ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্বে ধারাবাহিকের নেতিবাচক চরিত্র রাইমার সঙ্গে ধারাবাহিকের নায়িকার মুখোমুখি সংঘাতের দৃশ্য দেখতে পেলেন দর্শকরা। পাশাপাশি যেভাবে ধারাবাহিকের নায়িকা চিঠি যোগ্য উত্তর দিয়েছে ধারাবাহিকের নেতিবাচক চরিত্র রাইমাকে, তা মন জয় করে নিয়েছে দর্শকদের।

পাশাপাশি এদিন তার কথা থেকে স্পষ্ট হয়ে গিয়েছে ধারাবাহিকের নায়ক এখনো শেষ হয়ে যায়নি বরং তার ভালোবাসায় আবার নতুন করে শুরু করতে দেখা যাবে ধারাবাহিকের নায়ককে। ইতিমধ্যেই অনুগামীদের মধ্যে দারুন জনপ্রিয় হয়েছে এই ধারাবাহিকের মুখ্য চরিত্রদের রসায়ন। তাই অনুগামীরা জানিয়েছেন আগামীতে কি হয় তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh