ভাইরাল

‘কে কার বর, কে কার বউ, কিছুই জানিনা’! বিনা নিমন্ত্রণে বাংলাদেশে বিয়ে বাড়িতে খেতে হাজির মীর আফসর আলী, চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

ভিডিও সঞ্চালক, অভিনেতা হওয়ার পাশাপাশি একজন জনপ্রিয় ফুড ব্লগার হলেন মীর আফসার আলী। বিভিন্ন জায়গার নানান রকম মৌলিক খাবার ক্যামেরার সামনে অনন্য ভাবে উপস্থিত করতে দেখা যায় তাকে। তবে এবার বাংলাদেশে গিয়ে বিনা নিমন্ত্রনে একটি বিয়ে বাড়িতে হাজির হয়ে গেলেন মীর, এমনটাই জানা গিয়েছে তার ভিডিওর মাধ্যমে।

প্রসঙ্গত এই মুহূর্তে ইউটিউব এর ট্রেন্ড নকল করে একাধিক ইউটিউবারদের বিনা নিমন্ত্রণে বিভিন্ন বিয়ে বাড়িতে উপস্থিত হতে দেখতে পাচ্ছেন নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ। সেই ট্রেন্ডে এবার মীর যোগদান করলেন কিনা সে প্রশ্ন তুলেছেন তার অনুগামীরা। কারণ এদিন ভিডিওর মাধ্যমে তিনি নিজেই স্বীকার করেছেন যে বিয়ে বাড়িতে তিনি হাজির হয়েছেন সেখানে কাউকেই তিনি চেনেন না।

কে কার বর, কে কার বউ কিছুই তার জানা নেই। পাশাপাশি তিনি যে কারোর জন্য কোন উপহার আনেননি, সে কথাও স্বীকার করতে দেখা গিয়েছে তাকে। তবে এদিন তিনি পাশে পেয়েছেন তার অনুগামীদের। তারা জানিয়েছেন ভারত এবং বাংলাদেশ দুই জায়গাতে এতটাই জনপ্রিয় মীর আফসার আলী, যে আলাদা করে আমন্ত্রিত হয়ে খেতে যেতে হয় না তাকে। বরং সবাই ভালবেসেই সাদরে অভ্যর্থনা জানান ভারতের এই জনপ্রিয় ব্যক্তিত্বকে।

Back to top button