বাংলা সিরিয়াল

বোল চুরিয়া গানে শাহরুখ-কাজল, ঋত্বিক-কারিনার অনুকরণে মিঠাই-সিড, স্যান্ডি-পিঙ্কির নাচ থেকে অমিতাভ-জয়া অনুকরণে সমরেশ-অনুরাধার নাচ পুরোটাই কপি! মিঠাইয়ে নিপার রিসেপশন ব্লকবাস্টার মুভির কপি বলে আওয়াজ উঠল ভক্তদের ভেতর থেকে!

জি বাংলা জনপ্রিয় একটি ধারাবাহিক মিঠাই এখানে বর্তমানে রিসেপশন ট্র্যাক চলছে। রুদ্র নিপার পালিয়ে গিয়ে বিয়ে হওয়ার পর তাদের ধুমধাম করে রিসেপশন হচ্ছে। সবাই জমিয়ে আনন্দ করছে এমন জমজমাটি নাচ হচ্ছে। এই আনন্দের মধ্যেই নেমে আসবে বিষাদ! জেল থেকে পালিয়ে ওমি আসবে মোদক পরিবারে। সিদ্ধার্থের উদ্দেশ্য গুলি ছুঁড়বে সে। দূর থেকে মিঠাই দেখে নেবে ওমিকে বন্দুক তাক করে সিদ্ধার্থর দিকে তাকিয়ে থাকতে। সিদ্ধার্থকে বাঁচাতে ছুটে আসবে মিঠাই। গুলি লাগবে মিঠাইয়ের গায়ে।

সম্প্রতি মিঠাইয়ের এই এপিসোড নিয়েই অভিযোগ উঠছে। দর্শকদের মধ্যে থেকে এক অংশের মানুষ বলছেন, মিঠাই ধারাবাহিকে এই এপিসোড কপি করা হয়েছে। কোন এপিসোড? রিসেপশনের রাত্রে বোল চুরিয়া গানে সকলের নাচ দেখে সবাই কপি কপি বলছেন। একজন ভক্ত সরাসরি যেমন লিখেছেন, “ যারা মিঠাইয়ের সবকিছুকে কপি কপি করে চিল্লায় তারা কি ঘুমিয়ে পড়ল নাকি? কপি বলার বিষয়বস্তু খোঁজে পাচ্ছে না? আরেহ নো ফিয়ার মিঠাই ফ্যান হিয়ার। বলিউডের ব্লকবাস্টার মুভির সুপার হিট গান Bole Churiya. কপি।

গানের ভিডিও তে যে যে জায়গায় শাহরুখ – কাজল,হৃত্বিক – কারিনা পারফর্ম করেছে ঠিক সেই সেই জায়গায় সিড – মিঠাই,স্যান্ডি – পিংকি পারফর্ম করল। কপি। অমিতাভ – জয়া এর জায়গায় সমরেশ – অনুরাধা। কপি। গানের লাস্ট বিটে পুরো মোদক পরিবার এমনভাবে নাচল ঠিক যেন K3G.কপি। গানের শুরু থেকে শেষ পর্যন্ত পুরো মোমেন্ট যেনো Bole Churiya এর রিক্রিয়েশন ছিল।কপি। এই এতো এতো পয়েন্ট তোমরা মিস করে গেলে!!!! আরেহ জাগো নারী জাগো থুড়ি জাগো বাঙ্গালী জাগো আরেহ ধুর জাগো হেটার্স জাগো”

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button