টলিউড

স্বামী স্ত্রী হতে চলেছেন শ্রাবন্তী-প্রসেনজিৎ! ‘বাবা-মেয়ে থেকে স্বামী-স্ত্রী’! পর্দায় এবার একসাথে জুটি বাঁধতে চলেছেন প্রসেনজিৎ ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়, উত্তেজিত অনুগামীরা

‘মায়ার বাঁধন’ সিনেমার মাধ্যমে টলিউডে প্রবেশ করতে দেখা গিয়েছিল অভিনেতা শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। সেই সিনেমায় তার বাবার চরিত্রে অভিনয় করেছিলেন টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তবে সেই সিনেমার রিলিজের ২৫ বছর পর নতুন করে জুটি বাঁধতে চলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে এবার বাবা মেয়ে নয় বরং স্বামী স্ত্রীর চরিত্রে দেখতে পাওয়া যাবে তাদের।

প্রসঙ্গত এই মুহূর্তে একাধিক কাজ রয়েছে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এর হাতে। জানা গিয়েছে তার মধ্যেই পরিচালক সায়ন্তন ঘোষালের পরবর্তী সিনেমার মুখ্য ভূমিকায় অভিনয় করতে চলেছেন তিনি। তবে এখনো পর্যন্ত সিনেমার নামের বিষয়ে বিস্তারিত কিছু জানতে পারেননি অনুগামীরা। তবে জানা গিয়েছে গোটা সিনেমাটির শুটিং হবে লন্ডনে। লন্ডনের পরিপ্রেক্ষিতে একজন দম্পতি যাদের মধ্যে বয়সের পার্থক্য অনেক সেই চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শ্রাবন্তী এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে।

তবে এই মুহূর্তে কাজের ফাঁকে অবসর মেলায় মলদ্বীপে সময় কাটাতে দেখা যাচ্ছে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। পাশাপাশি এ বছরে একাধিকবার লন্ডনে শুটিং করতে গিয়েছেন তিনি। এর মধ্যেই অভিনেত্রী জানিয়ে দিয়েছেন কাজের ফাঁকে অবসর মিললে লন্ডনের আশপাশ ঘুরে দেখার ইচ্ছা রয়েছে তার। তবে এই মুহূর্তে তার অনুগামীরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন তার নতুন সিনেমার জন্য।

Back to top button