ভাইরাল

‘আমার মদ খাওয়ার ভিডিও তৃণমূলের ছানারা ভাইরাল করেছে’! জন্মদিনে মদ্যপানের ভিডিও ভাইরাল হতেই বিস্ফোরক অভিযোগ অভিনেত্রী শ্রীলেখা মিত্রের

সম্প্রতি ৫০ বছর বয়সে পা দিয়েছেন টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র এবং সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ইতিমধ্যেই তার জন্মদিন উদযাপনের ভিডিও এবং ফটো দেখতে পেয়েছেন অনুগামীরা। কিন্তু সেখানেই একটি ভিডিওয় অভিনেত্রীকে উপস্থিত বন্ধুবান্ধব এবং অতিথিদের সঙ্গে মদ্যপান করতে দেখা গিয়েছে। বলাই বাহুল্য মুহূর্তে এই ভিডিও এদিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় এবং তারপর বেশ সমালোচনার সম্মুখীন হতে হয়েছে টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে।

তবে এবার গোটা বিষয়টি নিয়ে পাল্টা মুখ খুলতে দেখা গেলে অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে। এদিন তিনি জানিয়েছেন তিনি মনে করছেন তৃণমূল সমর্থকেরা বেছে বেছে তার ঐ মদ্যপানের ভিডিওটিকে ভাইরাল করেছে সোশ্যাল মিডিয়ায়। তবে নিজের বাড়িতে বসে নিজের টাকায় দামি মদ খেয়েছেন বলে দাবি করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। পাশাপাশি তৃণমূল সমর্থকেরা চুরির টাকায় বাংলা মদ্যপান করেন বলেও পাল্টা আক্রমণ করতে দেখা গিয়েছে।

প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের সঙ্গে এদিন জন্মদিনের ভিডিও শেয়ার করে অভিনেত্রী জানান বয়স একটি সংখ্যা মাত্র এবং সবটাই মনের বিষয় এবং মনের দিক থেকে তিনি আজও তরুণী এমনটাই দাবি করতে দেখা গিয়েছে তাকে। এদিন প্রিয় অভিনেত্রীর জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা বার্তায় সোশ্যাল মিডিয়া ভরিয়ে দিয়েছেন অনুগামীরা।

Back to top button