টলিউড

‘বাঙালি বলে ইচ্ছাকৃতভাবে বাদ দেওয়া হয়েছে আমার নাম’! ফিল্ম বিশেষজ্ঞ তরণ আদর্শকে একহাত নিলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়

এই মুহূর্তে টলিউডের গণ্ডি পেরিয়ে যে সমস্ত অভিনেতা এবং অভিনেত্রীরা বলিউডের মত বড় সীমানায় কাজ করছেন তাদের মধ্যে অন্যতম হলেন টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। ইতিমধ্যেই ওয়েব সিরিজের পাশাপাশি বলিউডের বড় পর্দায় কাজ করতে দেখা গিয়েছে তাকে। তবে এবার নিজের পরবর্তী নেটফ্লিক্স সিনেমা নিয়ে ক্ষোভ প্রকাশ করতে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে।

প্রসঙ্গত খুব শীঘ্রই নেটফ্লিক্স এর পাতায় মুক্তি পেতে চলেছে নতুন সিনেমা কালা। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন জনপ্রিয় অভিনেত্রী তৃপ্তি ডিমরি এবং প্রয়াত বলিউড অভিনেতা ইরফান খানের পুত্র বাবিল খান। তাদের পাশাপাশি এই সিনেমার একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখতে পাওয়া যাবে বাঙালি অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়কে। তবে এবার সিনেমাটি নিয়ে কথা বলতে গিয়ে একবারও অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের নাম উল্লেখ করতে দেখা যায়নি বলিউড ফিল্ম বিশেষজ্ঞ তরণ আদর্শকে।

এরপরই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাকে এক হাত নিতে দেখা যায় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়কে। তিনি জানিয়ে দেন তিনিও সিনেমার একটি অংশ এবং বাঙালি বলেই ইচ্ছাকৃতভাবে তার নাম উল্লেখ করা হয়নি এমনটাই মনে করছেন তিনি। যদিও এরপরে ভুল স্বীকার করতে দেখা যায় বলিউডের জনপ্রিয় ফিল্ম বিশেষজ্ঞকে, তবে অভিনেত্রী জানিয়ে দিয়েছেন তার নাম কেউ ভুলতে থাকলে তিনি মনে করিয়ে দিতে থাকবেন।

Back to top button