বাংলা সিরিয়াল

জি বাংলা নয়, জলসা আনলো বিক্রম বেতাল! সাংসারিক কুটকাচালি দেখতে দেখতে বিরক্ত দর্শক বহু বছর পর রূপকথার সিরিয়াল আনায় স্টার জলসার প্রশংসায় পঞ্চমুখ!

স্টার জলসায় শেষ রূপকথা নিয়ে ধারাবাহিক হয়ে ছিল কিরণমালা। তারপর স্টার জলসায় আর রূপকথা নিয়ে ধারাবাহিক দেখা যায় নি। সম্প্রতি স্টার জলসায় দীর্ঘ সময় পর আবার একটি নতুন ধারাবাহিক আসছে রূপকথার গল্প নিয়ে। ধারাবাহিকের নাম বিক্রম বেতাল।

রাজা বিক্রমাদিত্যের চরিত্রে এই ধারাবাহিকে দেখা যাবে জয় মুখোপাধ্যায় কে, অন্যদিকে বেতালের চরিত্রে থাকবে শুভাশিস চট্টোপাধ্যায়। ইতিমধ্যে ধারাবাহিকের প্রোমো দিয়ে দিয়েছে। যেখানে দেখা যাচ্ছে বিক্রমের ঘাড়ের উপর চেপে বসেছে বেতাল। আগামী ৫ই সেপ্টেম্বর থেকে বিকেল পাঁচটায় স্টার জলসার পর্দায় এই ধারাবাহিক সম্প্রচারিত হবে। এই নিয়ে দর্শকরা ভীষণ রকম উৎসাহিত। আবার অনেকে আবার স্টার জলসায় এই ধারাবাহিক দেখানোর জন্য চ্যানেলের বহু নাম করছে।

সোশ্যাল মিডিয়ায়‌ একজন নেটিজেন যেমন লিখেছেন,“ অবশেষে চ্যানেল আর স্লট পেলো বিক্রম বেতাল। ৫ই শে সেপ্টেম্বর থেকে প্রতিদিন বিকাল ৫.০০ টায় দেখা যাবে এই নতুন রুপকথার ধারাবাহিকটি শুধুমাত্র জলসার পর্দায়। ১ বছরের ও অধিক সময়ের আগে ধারাবাহিকটির ১৩০ পর্বের শুটিং শেষ হয়ে গিয়েছিল।প্রথম যখন শুটিং শুরু হয়,তখন নিউজ পোর্টালের মাধ্যমে জানা হয় যে এই নতুন ধারাবাহিকটি দেখা যেতে পারে সান কিংবা কালার্স বাংলায়। কিন্তু সান আর কালার্সের টিআরপি খারাপ হওয়ায় মোটামুটি হাই বাজেটের শো সেখানে লঞ্চ করতে নারাজ চ্যানেল ও প্রোডাকশন কতৃপক্ষ।

জি বাংলার ঘরে ও প্রস্তাব দেয় সুরিন্দর ফিল্মস। কিন্তু জি বাংলা ক্ষীরের পুতুলের টিআরপির তিক্ততা যেন ভুলতে পারিনি।‌ তাই হয়তো সুরিন্দরের প্রস্তাব নাকজ করে দেয়। লক্ষ লক্ষ টাকার একটা শো ঝুলে ছিল এতদিন। বিরাট বড় ক্ষতির মুখ থেকে সুরিন্দরকে রক্ষা করে সকলের অপ্রিয় সেই জলসাই।

কালার্স বাংলা,সান বাংলা না হয় ওদের সামর্থ অনুযায়ী শো টি লঞ্চ করতে পারিনি।তাই স্টার জলসার পর্দায় আসছে”

Back to top button