বাংলা সিরিয়াল

গণেশ চতুর্থীর দিন গণেশ বন্দনায় মেতে উঠলেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু, শুটিংয়ের ছুটি না থাকায় শুটিংয়ের ফাঁকেই মেকআপ রুমে করলেন গণেশ পূজা

বর্তমানে বাংলা ধারাবাহিকের মধ্যে সব থেকে সেরা হলো জি বাংলার মিঠাই ধারাবাহিক। নতুন করে মিঠাইয়ের জনপ্রিয়তা নিয়ে আর কিছুই বলার নেই। সোম থেকে রবি ঠিক রাত আটটায় সকলে বসে পড়েন টিভির সামনে তাদের প্রিয় মিঠাই দেখবেন বলে। এই ধারাবাহিকের হাত ধরে মিঠাই অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু আলাদাই জনপ্রিয়তার জায়গায় পৌঁছে গিয়েছে। হাজার হাজার ফ্যান রয়েছে তার। সৌমিতৃষার অভিনয় প্রত্যেকেরই মন জয় করে নিয়েছে। আর গত সপ্তাহ নিয়ে মোট ৫৬ সপ্তাহ মিঠাই TRP তালিকায় প্রথম স্থান দখল করে ছিল।

ধারাবাহিকে সবে মাত্র মোদক পরিবার বিপদমুক্ত হয়েছে। আর এরজন্য মিঠাই বারবার গোপাল কে ধন্যবাদ জানাচ্ছে। তবে শুধুমাত্র গোপালকেই নয় পাশাপাশি সিদ্ধিদাতা গণেশকেও মন দিয়ে পুজো করছে সৌমিতৃষা। আজ গণেশ চতুর্থী। তাই আজকের দিনে গণেশ কে নিজের মতন করে ভক্তি ভরে পুজো করেছেন অভিনেত্রী। আর সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে পোস্ট করেছেন। আর মুহূর্তেই সেই ছবি ভাইরাল।

যদিও গণেশ চতুর্থী উপলক্ষে শুটিং থেকে ছুটি পায়নি মিঠাইয়ের টিম। কিন্তু তাতে কি হয়েছে তার মাঝেই মেকআপ রুমে গণেশ ঠাকুরকে সাজিয়ে সুন্দর করে পুজো দিলেন অভিনেত্রী। মেকআপ রুমের মধ্যেই গণেশ ঠাকুরকে সুন্দর করে ফুল মালা দিয়ে সাজিয়ে তাকে ভোগ নিবেদন করা হয়েছে, প্রসাদে রয়েছে লাড্ডু, বিভিন্ন ফল, মিষ্টান্ন ইত্যাদি। ধূপ এবং প্রদীপ দিয়ে সুন্দর করে সাজানো হয়েছে। পুজোর সেই ছবি শেয়ার করে সকলকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে গণেশ চতুর্থীর শুভেচ্ছা জানিয়েছেন সৌমিতৃষা। পাল্টা অভিনেত্রীকেও তার ভক্তরা গণেশ চতুর্থীর শুভেচ্ছা জানিয়েছে।

সম্প্রতি মিঠাই ধারাবাহিকে দেখানো হচ্ছে ওমি আগারওয়াল মারা যাওয়ার পর ফিরে এসেছে তার দাদা আদিত্য আগরওয়াল মোদক পরিবারের উপর বদলা নিতে। আর সেই জন্য আদিত্য হাত মিলিয়েছে কাউন্সিলর প্রমিলা লাহার সঙ্গে। তার সঙ্গে মিলেই এই সব করছে আদিত্য। তাই ধারাবাহিকে আগামী দিনে দেখা যাবে নিত্য নতুন টুইস্ট এবং ধামাকা।

Back to top button