বাংলা সিরিয়াল

পিলুর সাথে হুবুহু মিলে যাচ্ছে মাধবীলতা! কোন কোন জায়গায় পিলুর সাথে মাধবীলতার মিল আছে বলছেন নেটিজেনরা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মাধবীলতা এই ধারাবাহিকে পাহাড়ি মেয়ের মাধবী ও ওয়াইল্ড ফটোগ্রাফার সবুজের গল্প দেখানো হয়। ধারাবাহিকের প্রথম দিন থেকে দেখানো হচ্ছে যে সবুজ মাধবীর প্রেমে পড়ে গেছে, কিন্তু মাধবী সবুজকে বিশ্বাস করে না সে মনে করে এটা বড়লোকের খামখেয়ালিপনা এটা ভালোবাসা নয়। অন্যদিকে সবুজ মাধবীকে কখনো নিজের মনের কথা বলে প্রপোজ করে কখনো বা নিজের মায়ের দেওয়া শাড়ি মাধবীকে দেয়।

মাধবীলতাতে সাম্প্রতিককালে একটি প্রোমো দিয়েছে যেখানে দেখানো হচ্ছে যে, সবুজ মাধবীকে বলে যে, তুমি তো সবুজকে ভালোবাসো আমাকে ভালবাসবে? – এরপর দেখা যায় সবুজ মাধবীর সিঁথিতে সিঁদুর দিতে গেলে মাধবীলতা সবুজের হাত ধরে নিয়ে বলে আমি গরিব হতে পারি কিন্তু আমার সিঁথিতে সিঁদুর দিতে গেলে যোগ্যতা দরকার।- সবুজ তখন জিজ্ঞাসা করে কিসের যোগ্যতা?

মাধবীলতা বলে, বিশ্বাস অর্জন করতে হবে। এরপর সবুজ বলে, ভালবাসলে হবে না?- ধারাবাহিকের এই প্রোমো ইতিমধ্যে নেটিজেনদের মন জয় করে নিয়েছে। নেটিজেনদের একাংশ বলছে প্রোমোটা দেখে ভালো লাগছে যে, কোনো উড়ন্ত সিঁদুর বা উড়ন্ত মালা না দেখিয়ে মনে হচ্ছে বিয়েটাকে সুস্থ সুন্দরভাবে দেখানো হবে। এই যে বিশ্বাস অর্জন করার কথা বলছে সেটা দেখে ভালো লাগছে।

নেটিজেনদের এক অংশের মানুষ যখন মাধবীলতার প্রোমো দেখে প্রশংসায় পঞ্চমুখ তখন আরেক অংশের মানুষ এই প্রোমো দেখে ট্রল শুরু করেছেন। তাদের বক্তব্য, মাধবীলতার এই প্রোমো এপিসোডে যে সিনারি দেখানো হচ্ছে এই একই সিনারি দেখানো হয়েছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক পিলুতে! দুটো সিন পুরো এক। হুবহু মিলে যাচ্ছে, তবে কি পিলু ধারাবাহিক দেখেই এই সিদ্ধান্ত নিয়েছেন মাধবীলতার নির্মাতারা?

Back to top button