বাংলা সিরিয়াল

খড়ি তো মেন আকর্ষণ কিন্তু দ্যুতি আর বনিকেও মডেল হিসেবে দেখে খুশি নেটিজেনরা! সামনে এলো গাঁটছড়ার নতুন প্রোমো!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’তে এর আগে বহুবার দেখানো হয়েছে যে ঋদ্ধি যতবার বিপদে পড়েছে ততবার তাকে বিপদ থেকে উদ্ধার করবার জন্য হাজির হয়েছে খড়ি। ঋদ্ধির ব্যবসা সংক্রান্ত বিপদে ও বারবার খড়ি ঋদ্ধিকে সাহায্য করেছে। সাম্প্রতিক কালের ধারাবাহিকের প্রোমো তে দেখা যাচ্ছে যে ধারাবাহিকে ঋদ্ধির সম্পত্তি নিলামে যাওয়া থেকে আটকাতে খড়ি মডেল হয়ে অংশগ্রহণ করলো ফ্যাশন শোতে।

ঋদ্ধিদের সিংহরায় জুয়েলার্স এর সাথে লড়াই দত্ত জুয়েলার্সের। অন্যদিকে ফ্যাশন শো এর সময় দেখা যাচ্ছে যে ঋদ্ধি বলছে তারা যদি সেরা ডিজাইনারের অ্যাওয়ার্ড না পায় তাহলে সিংহ রায় পরিবারের পুরো সম্পত্তি ব্যবসা সব নিলামে উঠবে। অন্যদিকে সিংহ রায় দের সব মডেলকে দ্বিগুণ দামে কিনে নিয়েছে দত্তরা তারা কেউ সিংহ রায়ের হয়ে ফ্যাশন শোতে নামবে না। মাথায় হাত পড়েছে ঋদ্ধির। এমন সময় দেখা গেল যে সিংহরায় পরিবারের সদস্যরা সব মডেল হয়েছে শো তে অংশগ্রহণ করছে।

এর আগের প্রোমো তে দেখানো হয়েছিল যে ঋদ্ধির ঠাকুমা, মা, রাহুলের মা,কুনালের মা ও খড়িকে মডেল হিসেবে হাঁটতে। এই প্রোমোটি দেখানোর পর সকলেই বলতে থাকে যে এখানে কেন দ্যুতিকে রাখে নি? ওকেই তো মডেল হিসেবে বেশি ভালো লাগে। কিন্তু সম্প্রতি যে প্রোমোটি দিয়েছে সেখানে দেখা যাচ্ছে যে দ্যুতি এবং বনি‌ও হাজির আর তাদের লুক দেখে রীতিমত তাক লেগে যাচ্ছে। দ্যুতিকে পুরো মারাঠি রানি লাগছে, এতটাই সুন্দর একটা লুক দেওয়া হয়েছে তাকে। নেটিজেনরা লিখছেন, খড়ি তো মেন আকর্ষণ কিন্তু যারা দ্যুতিকে দেখতে চেয়েছিলো এই প্রোমো দেখে তারাও খুশি হয়ে গেছে। ধারাবাহিকের এই প্রোমো এপিসোড টেলিকাস্ট হবে ৩০ আগস্ট থেকে ৪ টা সেপ্টেম্বর।

Back to top button