বাংলা সিরিয়াল

আইপিএস অফিসার হওয়ার গল্প না দেখিয়ে এখন নিজের এক্স বর যে আবার দ্বিতীয় বিয়ে করেছে তাকে নিয়ে টানাটানি করার গল্প দেখানো হচ্ছে গুড্ডিতে! অসহ্য লাগছে বলছেন নেটিজেনরা

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গুড্ডি’। ধারাবাহিকটির প্রথম প্রোমো যখন টিভির পর্দায় দেখানো হয়েছিলো, তখন দেখা গিয়েছিলো যে, একটা মেয়ে যে আই পি এস অফিসার হওয়ার স্বপ্ন দেখে, তার স্বপ্নের লড়াইয়ের কথা। কিন্তু গল্পের গরু গাছে উঠে যাওয়ার মত এই ধারাবাহিকে বিগত এক বছরে গুড্ডির লড়াই করার কথা বা গুড্ডির স্বপ্ন পূরণ করার কথা দেখানো হয় নি। যা দেখানো হয়েছে তা একপ্রকার সাংসারিক কূট কাচালি।

একটা পরিস্থিতির চাপে পড়ে কিছু দুষ্কৃতিদের হাত থেকে গুড্ডির জীবন বাঁচাতে গুড্ডিকে বাধ্য হয়ে বিয়ে করে অনুজ। এরপর অনুজ আবার তার ভালোবাসার মানুষ শিরিনকে বিয়ে করতে যায় , কিন্তু বিয়ের রাত্রে শিরিন সবটা জানতে পেরে যায়,সে জোর করে গুড্ডির সাথে অনুজের বিয়ে দিয়ে দেয়। বিয়ে করে অনুজ গুড্ডিকে নিজের বাড়িতে নিয়ে গেলেও আসলে কোনদিন স্ত্রীর মর্যাদা দেয় নি। সব সময় শিরিনের সাথে তুলনা করে তাকে অপমান করেছে, তাকে ছোট করেছে।

এরপর গুড্ডি অনুজকে ডিভোর্স দিয়ে দেয় আর শিরিনের সাথে অনুজের বিয়ে দিয়ে দেয়। তারপর আবার শুরু হয়েছে ১ জন মানুষকে নিয়ে দুজনের টানাটানি। শিরিন যতবার বিয়ের বিভিন্ন অনুষ্ঠানে গুড্ডিকে ডাকছে, ততবার গুড্ডি শিরিন দিদির কথা‌ শুনে সেখানে গিয়ে হাজির হচ্ছে এবং রীতিমতো সেখানে অপমানিত হচ্ছে তা সত্ত্বেও বিয়ের অনুষ্ঠানে সে বারবার উপস্থিত থাকছে শিরিন দিদির কথা রাখতে। এইভাবে ধারাবাহিকে সেই একই রকম প্রেম পরকীয়া কাহিনী দেখানো হচ্ছে। কিন্তু ধারাবাহিক টা প্রথমে যে বিষয় নিয়ে শুরু হয়েছিল সেই বিষয় দেখানো হচ্ছে না। যা নিয়ে রীতিমতো ক্ষুব্ধ হয়েছে মানুষজন।

সোশ্যাল মিডিয়াতে নেটিজেনরা ক্ষুব্ধ হয়ে গিয়েছেন, কোথায় তার আইপিএস অফিসার হওয়ার স্বপ্ন সেই কর্মক্ষেত্রে তার লড়াই ইত্যাদি তুলে ধরা হবে তা না করে এইবার তার এক্স বর ওরফে দ্বিতীয় বার শিরিনকে বিয়ে করা বরকে নিয়ে সে টানাটানি করছে। শুরু হয়েছিল এক গল্প নিয়ে আরেক গল্প দেখানো হচ্ছে- যা নিয়ে স্বাভাবিক ভাবেই চটে গিয়েছেন মানুষজন।

Back to top button