টলিউড

সব বাংলার নায়িকা দের হারিয়ে দিলেন সুপারস্টার মিমি! হিন্দি ওয়েব সিরিজে প্রবেশ করবেন বঙ্গ তনয়া! বাঙালি পরিচালকের হাত ধরে হিন্দি ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয়ের প্রস্তাব পেলেন সংসদ অভিনেত্রী মিমি

মিমি চক্রবর্তী, টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম এক অভিনেত্রী তিনি। শুধু অভিনেত্রী বললে ভুল হবে, বর্তমানে সমানতালে সামলাচ্ছেন রাজনীতিও। রাজ্যের শাসকদল তৃণমূলের একজন সংসদ তিনি। দুটো পেশা একে অপরের থেকে একদম আলাদা হলেও অভিনেত্রী দুটোতেই সমানতালে কাজ করছে। রীতিমতো খুব বেঁচে চিত্রনাট্য খুঁজে নিচ্ছে নিজের জন্য। বর্তমান যুগের সাথে তাল মিলিয়ে চলে এমন কোন গল্প না পেলে বাংলাতেও কাজ করছেন না মিমি। কিন্তু জানা গিয়েছে এক বাঙালি পরিচালক এর হাত ধরে হিন্দি ওয়েব সিরিজে মুখ্য চরিত্রের অভিনয় করার সুযোগ এসেছে অভিনেত্রীর হাতে।

বলিউডে কাজ তো করবেন কিন্তু জুটি বাঁধছেন এক বাঙালি পরিচালকের সাথেই। পরিচালক সৌমিক সেনের পরিচালনায় একটি বড় বাজেটের ওয়েব সিরিজে কাজ করতে চলেছেন তিনি। যদিও সিরিজ সম্পর্কে এখনো সেই ওটিটি প্লাটফর্ম, পরিচালক বা অভিনেত্রীর তরফ থেকে কিছুই জানা যায়নি। কিন্তু মিডিয়া সূত্রে খবর বাংলাদেশের মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে তৈরি হবে এই সিরিজ। হিন্দি ওয়েব সিরিজ হলেও বাংলার সাথে ব্যাপকভাবে যোগ থাকবে বলেই জানা যায়। বিষয়টি সম্পর্কে সম্পূর্ণ স্বচ্ছ ভাবে জানার জন্য পরিচালক সৌমিক সেনের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তা ব্যর্থ হয়।

সৌমিক সেন এর আগে মাধুরী দীক্ষিত এবং জুহি চাওলাকে নিয়ে করেছিলেন ‘গুলাব গ্যাং’। বাংলাতে ‘মহালয়া’ তৈরি করে টলিউডের বেশ চর্চায় উঠেছিলেন এই পরিচালক। এই ছবির মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল যিশু সেনগুপ্ত এবং শুভাশিস মুখোপাধ্যায়ের মত দক্ষ অভিনেতাদের। সিনেমাটি প্রযোজনা করেন প্রসেনজিৎ নিজে। এরপরে তিনি তৈরি করছেন হিন্দি ওয়েব সিরিজ অথচ যেখানে বাংলা ধাঁচ বাংলা নায়িকা বর্তমান। মিমিকে একেবারে মুখ্য চরিত্রে দেখতে পাওয়া যাবে এই ওয়েব সিরিজে।

প্রসঙ্গত এর আগেও বহুবার মিমির কাছে বহু হিন্দি সিনেমায় কাজের অফার এসেছে। কিন্তু অভিনেত্রী রাজি হননি। তবে এবারে এক বাঙালি পরিচালকের সাথে বাঙালি অভিনেত্রীর জোট বেঁধে কাজটি কেমন হতে চলেছে তা দেখার জন্য ব্যাকুল দর্শক। কথায় আছে সবুরে মেওয়া ফলে। মিমি যে অপেক্ষা করেছিলেন ভালো চিত্রনাট্যের জন্য তা এবার কাজে লেগেছে। অনেক বাঙালি অভিনেত্রী হিন্দিতে বেশ চুটিয়ে কাজ করলেও মিমি একেবারে সোজা মুখ্য চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়েছেন।

এ প্রসঙ্গে বলে রাখি এখনো বাংলায় মিমির বেশ কিছু ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। অরিন্দম শীল এর পরিচালনায় ‘খেলা যখন’। এই ছবিতে অভিনেতা অর্জন চক্রবর্তীর সঙ্গে বিপরীতে দেখতে পাওয়া যাবে মিমিকে। আবার প্রেমেন্দু বিকাশ চাকির পরিচালনায় আরো একটি বাংলা ছবির কাজ ইতিমধ্যেই শেষ করেছেন অভিনেত্রী। আবার হিন্দিতেও বাংলার ‘পোস্ত’ সিনেমার রিমেকে বলিউডের বিখ্যাত অভিনেতা পরেশ রাওয়াল এবং অন্যান্য অভিনেতা অভিনেত্রীদের সাথে শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়ের পরিচালনায় দেখা যেতে চলেছে মিমিকে।

Back to top button