বাংলা সিরিয়াল

সময়টা খুব খারাপ যাচ্ছে সৌমিতৃষার! অসুস্থ সকলের প্রিয় মিঠাইরানী! চিকিৎসকের বারন থাকা সত্ত্বেও তুফান মেল হয়ে কাজ করছেন মিঠাই

বর্তমানে বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রের নাম ধারাবাহিকের নামেই। সেই চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। এই কয়েকদিনের মধ্যেই প্রথম ধারাবাহিকের মাধ্যমেই প্রচুর ফ্যান ফলোইং তাঁর। কিন্তু সবদিক ভালো গেলেও শরীরের ক্ষেত্রে সময়টা একদম ভালো যাচ্ছে না মিঠাই রানীর। কিছুদিন আগেই কান কেটে রক্তারক্তি কাণ্ড করে ফেলেছিলেন তিনি। তার উপরে তো শুটিং সেটেই হঠাৎ হঠাৎ পড়ে যান অভিনেত্রী। এর মধ্যে আবার তুমুল জ্বর। শরীর আগের থেকে এখন কিছুটা সুস্থ হলেও প্রচন্ড দুর্বল রয়েছেন তিনি।

এক বিশিষ্ট সংবাদ মাধ্যমের তরফে এ বিষয়ে তাঁকে জিজ্ঞাসা করা হলে অভিনেত্রী জানান, “জ্বর কমেছে। তবে প্রচণ্ড দুর্বল। আমার ব্লাড প্রেসার খুব কমে গেছে। তার পাশাপাশি শরীরে হিমোগ্লোবিনও খুব কম”। অভিনেত্রী আরো জানান চিকিৎসক বিশ্রামের পরামর্শ দিয়েছেন তাঁকে। তাহলে কি ‘মিঠাই’-এর শ্যুটিং থেকে কিছুদিনের বিরতি নেবেন? না তা কিন্তু হয়নি।

অভিনেত্রীর স্পষ্ট জানান, “না, আমাকে প্রোডাকশন থেকেও বলেছিল ছুটি নিতে। আমিই বারণ করেছি। এইভাবেই ম্যানেজ করছি। শরীরের প্রতি যত্ন নেওয়ার চেষ্টা করছি”। কারণ রীতিমতো তুফান মেল তিনি থামতে জানেন না। তাই নিজের কাজ বজায় রেখেছেন। এছাড়া শুটিং সেটের সকলেই মিঠাইয়ের খুব খেয়াল রাখে। আবার পুজোর আগে মেগা সিরিয়াল গুলিতে চাপ প্রচন্ড বেড়ে যায়। কারণ সেই কয়েকদিনের এপিসোড মজুত রাখতে হয়। এছাড়াও বর্তমানে বাংলার সবথেকে জনপ্রিয় ধারাবাহিক এটি। তাই নিজেদের স্থান বজায় রাখো তাঁদের কাছে চ্যালেঞ্জ। কিন্তু সৌমির অসুস্থতা নিয়ে চিন্তিত রয়েছেন তাঁর অনুরাগীরাও।

গত সপ্তাহতেও টিআরপি রেটিং এর প্রথম স্থান অধিকার করেছিল মিঠাই। ধারাবাহিক শুরু হওয়ার পর থেকেই এখনো দর্শকদের মনে সমান জায়গা করে রাখতে পেরেছে এই ধারাবাহিক। তবে মোদক পরিবারে এখন যা অবস্থা তাতে দর্শকেরাও বলছেন ‘গোপাল হেলেপ’। ভাইয়ের মৃত্যুর প্রতিশোধ নিতে এন্ট্রি নিয়েছেন ভিলেন আদিত্য আগারওয়াল। এই চরিত্রে দেখা যাবে অভিনেতার নীল চট্টোপাধ্যায়কে। আবার তার ওপরে মনোহরাতে এসে উপস্থিত হয়েছেন এক খলনায়কাও। মজার চরিত্র হলেও বেশ ডেঞ্জারাস ভিলেন প্রমিলা লাহা। ‘আয় তবে সহচরী’ খ্যত অভিনেত্রী অপরাজিতা মুখোপাধ্যায়কে দেখা যাবে এই চরিত্রে। সবকিছুই ঠিক আছে কিন্তু দর্শকদের এখন একটাই প্রার্থনা খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুক তাদের সকলের প্রিয় মিঠাই রানী।

Back to top button