বাংলা সিরিয়াল

‘গোপাল ঠাকুরকে নিয়ে ছেলেখেলা হচ্ছে’! ঠাকুরকে চপ-পেয়াঁজি দেওয়ায় এবার হিন্দুধর্ম ভাবাবেগে আঘাতের অভিযোগ উঠলো ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’র নির্মাতাদের বিরুদ্ধে

সম্প্রতি জি বাংলার পর্দায় শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক যার মধ্যে অন্যতম একটি হলো ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’। তবে অন্যান্য ধারাবাহিকের থেকে বেশ আলাদা এই নতুন ধারাবাহিকটি। কারণ মূলত ছোটদের জন্যই তৈরি করা হয়েছে এই ধারাবাহিকটি এমনটাই জানিয়েছিলেন নির্মাতারা। পাশাপাশি এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে এক ছোট্ট শিশু শিল্পীকে।

তবে এবার এই ধারাবাহিকের বিরুদ্ধেই হিন্দু ধর্মের ভাবা বেগে আঘাতের অভিযোগ তুললেন ধারাবাহিকের দর্শকরা। প্রসঙ্গত সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই তুমুল জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছিল এই ধারাবাহিকটি। তবে সম্প্রতি ধারাবাহিকের গল্প অনুযায়ী দর্শকরা দেখতে পেয়েছেন গোপাল ঠাকুরকে নিজের বেস্ট ফ্রেন্ড হিসেবে গ্রহণ করেছে এই ধারাবাহিকের মুখ্য চরিত্র।

তাই সে নিজে যা খাচ্ছে সবটাই ভাগ করে নিচ্ছে গোপাল ঠাকুরের সঙ্গে। কিন্তু এর পরই দর্শকরা দেখতে পান ধারাবাহিকের মুখ্য চরিত্র পেঁয়াজি এবং চপ খেতে দিয়েছে গোপাল ঠাকুরকে। হিন্দু ধর্মের নিয়ম অনুযায়ী পেঁয়াজ একটি আমীষ খাবার এবং ধারাবাহিকের নির্মাতাদের উচিত হয়নি এই দৃশ্য ছোটপর্দায় দেখানো এমনটাই মনে করছেন অনুগামীদের একটি বড় অংশ। পাশাপাশি ধারাবাহিকের গল্পটি অন্যভাবেও লেখা যেত বলে দাবি করতে দেখা গিয়েছে দর্শকদের একটি বড় অংশকে।

Back to top button