বাংলা সিরিয়াল

মৃত্যুর পরেও রেখে গিয়েছেন কাজ! আবারো ছোটপর্দায় দেখা যাবে প্রয়াত অভিনেত্রী পল্লবী দেকে! ‘বিক্রম বেতাল’ ধারাবাহিকের মাধ্যমে ফিরছেন অভিনেত্রী

চলতি বছর মে মাসে নিজের ফ্ল্যাট থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছিল জনপ্রিয় টলিউড অভিনেত্রী পল্লবী দের। ‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছিলেন প্রয়াত অভিনেত্রী। পেশাগত জীবনে সাফল্য লাভ করলেও ব্যক্তিগত জীবনে নানান বাধার সম্মুখীন হতে হয়েছিল তাকে। এবং তার কারণে অভিনেত্রী আত্মহত্যার মতো সিদ্ধান্ত নিয়েছিলেন এমনটাই মনে করে থাকেন অনুগামীরা।

তবে এবার মৃত্যুর পরেও আবারও কাজের মাধ্যমে ছোট পর্দায় ফিরে আসতে দেখা যাবে টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। বলাই বাহুল্য এই খবর জানতে পেরে যারপরনাই খুশি হয়েছেন অনুগামীরা। কারণ তার মৃত্যুর পর হতাশা প্রকাশ করতে দেখা গিয়েছিল অনুগামীদের। প্রসঙ্গত খুব শীঘ্র স্টার জলসার পর্দায় দেখতে পাওয়া যাবে নতুন ধারাবাহিক ‘বিক্রম বেতাল’।

তবে এখন সম্প্রচারিত হলেও এই ধারাবাহিক শুটিং হয়ে গিয়েছিল এক দেড় বছর আগে। সেই সময় এই ধারাবাহিকের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন প্রয়াত অভিনেত্রী পল্লবী দে। বলাই বাহুল্য স্টার জলসার পর্দায়ে আবারো প্রিয় অভিনেত্রীকে তার মৃত্যুর পর দেখতে পাওয়া যাবে জানতে পেরে শোরগোল সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এবং প্রিয় অভিনেত্রীকে ছোট পর্দায় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনুগামীরা।

Back to top button