বাংলা সিরিয়াল

জগদ্ধাত্রী এর প্রমো দেখেই হাসছেন দর্শক, বাড়িতে একরকম বাইরে একরকম এদিকে বাড়ির লোক জানেই না মেয়ে আদতে কেমন! সেকি তবে বাড়িতে অভিনয় করে?

জি বাংলা এবং স্টার জলসা একে অপরকে টেক্কা দেওয়ার জন্য বেশ কয়েকটি নতুন ধারাবাহিক নিয়ে আসছে। ইতিমধ্যে জি বাংলাতে আসছে জগদ্ধাত্রী। এই ধারাবাহিকের প্রমো ভিডিওতে দেখানো হচ্ছে যে, জগদ্ধাত্রীকে দেখার জন্য ছেলের বাড়ির লোক এসেছে। এদিকে তার বাড়ির লোক মেয়ের গুণের লিস্ট তাদের বলেই যাচ্ছেন। মেয়ের বাবা বলছে মেয়ে আমার গৃহকর্মে নিপুনা। অন্যদিকে সৎ মা বলছেন সাত চড়ে রা কাটে না। ছেলের বাড়ির লোক যখন জিজ্ঞাসা করল মেয়ের কি কোনো খুঁত আছে? তখন মেয়ের ঠাকুরমা জানালো, নাতনি তাঁর জগদ্ধাত্রী।

এরপরেই জানা যায় যে ছেলের বাড়ি তরফ থেকে জগদ্ধাত্রীকে দেখতে আসা হয়েছিল তারা আসলে বাচ্চা মানুষ করার জন্য একটি মেয়ে চাইছে। আর এটা শুনি জগদ্ধাত্রী ঠাকুমা রেগে গিয়ে ছেলের বাড়ির লোককে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। তাড়িয়ে দেওয়াতে সৎমা তো খোঁচে আগুন। তিনি বলতে থাকেন দেখব এই মেয়েকে কোন রাজপুত্র বিয়ে করে। থাক পরে আইবুড়ো হয়ে বাড়িতে বসে।

অন্যদিকে বাড়ির এই সিন চলার পাশাপাশি দেখানো হচ্ছে জগদ্ধাত্রী আরেকটি রূপ। যখন এই সমস্ত কথাবার্তা বলছেন জগধাত্রীর মা-বাবা এবং ঠাকুমা সেখানে অন্যদিকে দেখানো হচ্ছে মেয়ে রাস্তায় দুষ্কৃতদের সাথে মারপিট করছে। এর আগেও একবার জগদ্ধাত্রী প্রমো থেকে এটা স্পষ্ট ছিল যে এই ধারাবাহিকের নায়িকার দুটি রূপের বর্ণনা থাকবে। সবাই জানবে সে একেবারে শান্তশিষ্ট, গৃহ কর্মে নিপুনা, দেবী জগদ্ধাত্রির মত একটি মেয়ে। কিন্তু আদতে কেউ জানেই না সে আসলে স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার!

কিন্তু এই প্রমো দেখেই অবাক হয়েছেন দর্শক। বাড়ির মেয়ে ঠিক কি কাজ করে তা বাড়ির লোকই জানেন না? এখানেই দর্শকের প্রশ্ন। বাড়ির মেয়ে বাইরে কেন বেরোচ্ছে? কি কাজে বেরোচ্ছে তার কোন খবরই বাড়ির লোক রাখেনা? নাকি বাড়িতে তার শান্তশিষ্ট স্বভাব সম্পূর্ণটাই অভিনয়? প্রশ্ন করছেন সোশ্যাল মিডিয়ার নেটিজেনদের একাংশ।

Back to top button