বাংলা সিরিয়াল

ব্যাংকে লক্ষ লক্ষ টাকা থাকা সত্ত্বেও ‌বড় কোন শপিং মলে নয় সাধারণ মানুষের মতো গড়িয়াহাটে দরদাম করে বাজার করলেন রুদ্রজিৎ আর প্রমিতা! তাদের সহজ সরল জীবনযাত্রা দেখে মুগ্ধ হয়ে গেলেন সাধারন মানুষ!

সাত ভাই চম্পা ধারাবাহিকের জনপ্রিয় জুটি রুদ্রজিৎ আর প্রমিতা রিল লাইফের পাশাপাশি রিয়েল লাইফেও জুটি বেঁধেছেন। তাদের প্রেমের কথা সবাই জানে। এই ধারাবাহিক শেষ হওয়ার পর প্রমিতা এখানে আকাশ নীলের সিজন ২ তে অভিনয় করে ছিলেন। এই ধারাবাহিকে ভিলেনের চরিত্রে অভিনয় করবার জন্য এবং নায়ক নায়িকার মাঝখানে আসার জন্য দর্শকদের কাছ থেকে রীতিমতো গালিগালাজ খেয়েছিলেন তিনি।

এরপর পিলুতে অভিনয় করেছিলেন প্রমিতা সেখানে রুদ্রজিৎ কেউ দেখা গিয়েছিল। সম্প্রতি আবার মিঠাই তে ও রুদ্রজিৎকে দেখা যাচ্ছে। জনপ্রিয় এই জুটির ব্যক্তিগত জীবন সম্পর্কে জানবার জন্য সব সময় দর্শকরা মুখিয়ে থাকেন আর সেটাই স্বাভাবিক।

গণেশ চতুর্থীর দিন সকালে রুদ্রজিৎ বাড়িতে গণেশ পুজো করেছিলেন আর বিকেলে প্রমিতাকে সঙ্গে নিয়ে চলে যান পুজোর শপিং করতে। গড়িয়াহাটে একটি পুজোর দোকানে তারা শপিং করতে যান। গড়িয়াহাটের অত্যন্ত সাধারণ একটি কাপড়ের দোকানে তাদের দেখা যায়। সেখানেই একটি সংবাদমাধ্যম তাদের দেখে ফেলে ও তাদের কাপড় চোপড় কেনার ভিডিও ভাইরাল হয়ে যায়।

আর ভাইরাল হবে না এবার কেন ব্যাংক অ্যাকাউন্টের লক্ষ লক্ষ টাকা থাকা সত্ত্বেও খাঁটি বাঙালির মত সাধারণ মানুষের মতো গড়িয়ার হাট থেকে দর দাম করে পুজোর শপিং করছেন দুই সেলিব্রেটি! এটা রীতিমতো অবাক করার মতোই বিষয়! তাদের সাধারণ জীবনযাত্রা দেখে মানুষ অবাক হয়ে গেছেন আবার‌ও।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে যে, সেখানে গিয়ে শাড়ি পাঞ্জাবি, জিন্স টি-শার্ট সব কিনে ফেলেছেন তারা। বড় কোন সাউথ সিটি মলে গিয়ে নয় বা অনলাইনে জামা কাপড় অর্ডার করে নয়। এইভাবে দরদাম করে কেনাকাটার মধ্যেই তারা তাদের আনন্দ খুঁজে পেয়েছেন আর তাদেরকে এইভাবে দেখে খুশি হয়েছেন সাধারণ মানুষ‌ও।

Back to top button