বলিউড

সুপারস্টার এর ছেলে হয়েও তৈমুর এর নেই কোনো অহংকার! নিজেদের ক্ষেতের মূলো নিজেই তুলছে, ‘বয়কট একের পর এক সিনেমা, পরোয়া নেই অভিনেত্রীর! নিজেদের ক্ষেতের মূলোর পরোটা খেয়ে তুমুল ট্রোলড অভিনেত্রী করিনা কাপুর

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিনি। তবে তা সত্ত্বেও বিগত বেশ কয়েকটি সিনেমায় বয়কটের মুখোমুখি হতে হয়েছে তাকে। পাশাপাশি তার বিরুদ্ধে দর্শকদের একটি বড় অংশের ক্ষোভ এতটাই যে তিনি যে সমস্ত বিজ্ঞাপনের সঙ্গে জড়িত আছেন সেগুলিকেও বয়কটের ডাক দিয়েছেন নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ।

তবে এবার নতুন পোস্টের মাধ্যমে অভিনেত্রী করিনা কাপুর প্রমাণ করে দিয়েছেন পেশাগত জীবনের ব্যর্থতাকে মোটেও ব্যক্তিগত জীবনে প্রভাব ফেলতে দিচ্ছেন না তিনি। প্রসঙ্গত সম্প্রতি মুক্তি পেয়েছে অভিনেতা আমির খান এবং করিনা কাপুর অভিনীত ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটি। তবে অপ্রত্যাশিতভাবে তুমুল ব্যর্থতার মুখোমুখি হতে হয়েছে অভিনেত্রীকে। ইতিমধ্যে সিনেমার প্রযোজকরা বড়সড়ো আর্থিক ক্ষতির সম্মুখীন হয়েছেন এমনটাই জানিয়েছেন বিশেষজ্ঞরা। তবে এবার নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রী তুলে ধরলেন তার কাজের ফাঁকে দারুন সময় কাটানোর কিছু ছবি।

যা থেকে প্রমাণ হয়ে গেছে সিনেমার ব্যর্থতা মোটেও প্রভাব ফেলেনি তার মনে। কারণ অভিনেত্রী এই মুহূর্তে সময় কাটাচ্ছেন নিজের পরিবারের সঙ্গে এবং নিজেদের চাষের ক্ষেতের মূলো হাতে করে তুলে আনতে দেখা গিয়েছে অভিনেত্রীর বড় পুত্র তৈমুরকে। পাশাপাশি ক্যাপশন এর মাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন এই মুহূর্তে পরিবারের সঙ্গে মূলোর পরোটা উপভোগ করছেন তিনি।

Back to top button