বাংলা সিরিয়াল

‘জীবন সবসময় পাল্টে যাচ্ছে’! লাস্যময়ী নাচের মাধ্যমে এবার অনুগামীদের বার্তা দিলেন অভিনেত্রী সৃজলা গুহ, তুমুল ভাইরাল তার উদ্দাম নাচ

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। মডেলিং এর জগত থেকে কাজ শুরু করলেও এই মুহূর্তে টলিউডে নিজের নাম প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছেন তিনি। এক সময় মুম্বাইয়ে প্রথম সারির মডেল হিসেবে জনপ্রিয় হয়ে উঠেছিলেন তিনি। তবে এই মুহূর্তে স্টার জলসার ‘মন ফাগুন’ ধারাবাহিকের মাধ্যমে টলিউডের অন্যতম প্রিয় অভিনেত্রী হয়ে উঠতে সক্ষম হয়েছেন সৃজলা গুহ। প্রসঙ্গত কিছুদিন আগেই শেষ হয়েছে তার প্রথম ধারাবাহিকের সম্প্রচার।

এই মুহূর্তে পরবর্তী কাজের কথা কিছু ঘোষণা না করলেও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় রয়েছেন অভিনেত্রী এবং মাঝেমধ্যেই নানা রকম ফটো এবং ভিডিও অনুগামীদের সঙ্গে ভাগ করে নিতে দেখা যাচ্ছে তাকে। এবার তেমনই একটি নাচের ভিডিও ভাগ করে অভিনেত্রী বার্তা দিলেন জীবন অনেকটা নাচের মত। তবে অনেকেই নাচের বদলে যাওয়া তালের মত জীবন বদলে গেলে রেগে যান বলে অভিমত জানিয়েছেন অভিনেত্রী।

তবে জীবন বদলে যাওয়াটাই স্বাভাবিক এমনটাই মনে করছেন তিনি। প্রসঙ্গত এদিন সাদা ড্রেসে অভিনেত্রীর লাস্যময়ী নাচ মন জয় করেছেন অনুগামীদের। পাশাপাশি অভিনয়ের সঙ্গে সঙ্গে তিনি যে নাচেও অত্যন্ত দক্ষ সে কথা আরো একবার প্রমাণ করে দিয়েছেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।

Back to top button