বাংলা সিরিয়াল

আদৃত কে নিয়ে নয়, পার্টি ড্রেস পরে পার্টিতে গেলেন মিঠাই আর তোর্সা! সারাদিন কাজের পর রাতে তুমুল আনন্দ করছেন সৌমিতৃষা-তন্বী

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। এই ধারাবাহিকের প্রতি বেশিরভাগ দর্শকেরই একটা আলাদা দুর্বলতা আছে। কারণ দর্শক যখন পরিবারের সদস্যদের মধ্যে রেষারেষি, কূটকাচালি, ষড়যন্ত্র, পরকীয়া দেখতে দেখতে বিরক্ত তখন‌ই জি বাংলার পর্দায় আসে‌ মিঠাই। জনপ্রিয় এই ধারাবাহিক একটা যৌথ পরিবারের সদস্যদের হাসিমুখে থাকার গল্প বলে। এই ধারাবাহিকে মোদক পরিবারের বিভিন্ন সদস্যদের ও‌ মনোহরার গল্প দেখানো হয়েছে। ‌ ধারাবাহিকের মধ্যে হল্লা পার্টির একটা আলাদা বিশেষ ভূমিকা রয়েছে, তারা সব ক্ষেত্রেই হৈ হুল্লোড় করে বেড়ায়।

এছাড়া এই ধারাবাহিকের প্রধান আকর্ষণ হলো- মিঠাই ও সিদ্ধার্থ। এই দুজনের রসায়ন ধারাবাহিকটিকে আরো মজবুত করেছে। তুফান মেল আর উচ্ছেবাবুর সম্পর্কের মধ্যে প্রথমে তৃতীয় ব্যক্তি হয়ে প্রবেশ করলেও পরে সিদ্ধার্থ অর্থাৎ উচ্ছে বাবুর বড় বৌদি হয়ে ওঠে তোর্সা। এই ধারাবাহিকে তোর্সার সাথে মিঠাইয়ের একটা অন্যরকম খাট্টা মিঠঠা সম্পর্ক দেখানো হয়। এই সম্পর্কটা অন্যান্য সম্পর্কের থেকে একদম আলাদা। মিঠাই যখন চোখের সামনে থাকে তখন তোর্সা ঠেস মেরে কথা বলে, কিন্তু এই মিঠাই যখন কোমায় চলে যায় তখন তোর্সার চোখ থেকেও নেমে আসে জল।

সম্প্রতি মিঠাই একটি ভিডিও পোস্ট করেছে তার instagram প্রোফাইলে। যেখানে দেখা যাচ্ছে তার সাথে তোর্সাও রয়েছে। হ্যাঁ সৌমিতৃষা কুন্ডু আর তন্বী লাহা রায় দুজনে মিলে একটা পার্টিতে বসে আছেন আর ব্যাকগ্রাউন্ডে গান বাজছে যে ‘বিন তেরে সানাম মার মিটেঙ্গে হাম আ মেরি জিন্দেগি’। এই ছবিতে দেখা যাচ্ছে সৌমি আর তন্বী দুজনেই পার্টির ড্রেসে আছে। দুজনকেই খুব সুন্দর আর মিষ্টি লাগছে দুজনের দিক থেকে চোখ ফেরানো যাচ্ছে না একেবারে। প্রচুর মানুষ ইতিমধ্যেই ছবিটি দেখেছেন এবং তাতে লাইক করেছেন। প্রচুর মানুষ এই ছবিতে নিজেদের ভালবাসার কথা জানিয়ে কমেন্ট করেছেন। কেউ আবার কমেন্ট করে লিখেছেন, মোদক পরিবারের সকলকে না জানিয়ে চুপি চুপি এখানে আসা হয়েছে সিদ্ধার্থ জানলে কিন্তু রেগে যাবে।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button