বাংলা সিরিয়াল

বিক্রম অবশেষে দেখা পেলো জিনির! অনামিকা কি এবার চলে যাবে বিক্রমের জীবন থেকে? জমজমাট হচ্ছে লালকুঠির এপিসোড!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘লালকুঠি’। এই ধারাবাহিকেটি রহস্য-রোমাঞ্চ এক থ্রিলার। বেশ কিছুদিন ধরে দেখানো হচ্ছে যে বিক্রম জিনি কি! এটাই খুঁজছে! বিক্রমের সন্দেহের তীর একবার যাচ্ছে মহুয়ার দিকে, একবার যাচ্ছে রূপালির দিকে, কখনো আবার দেখা যাচ্ছে এই তীর ঘুরে যাচ্ছে অনামিকার দিকে!

বিক্রমের একটি নির্দিষ্ট ফুলে এলার্জির কথা মহুয়া কীভাবে জানলো সেই নিয়ে মহুয়ার দিকে সন্দেহ শুরু হয় বিক্রমের। জিনির মায়ের হার রুপালির কাছে কীভাবে গেল এবং রুপালি সেই হারটি কে কেন নিজের মায়ের হার বলে দাবি করছে- সেই থেকে রূপালির প্রতি সন্দেহের সৃষ্টি হয়। পড়ন্ত বিকেলের রোদ গায়ে লাগলে বিক্রমের জ্বর আসে এই কথা কিভাবে অনামিকা জানলো সেই থেকে অনামিকার প্রতি সন্দেহ তৈরি হয়। এইভাবে বিক্রম তার বাড়ির সাথে যুক্ত থাকা তিনটি মানুষকে সন্দেহের কাঠগড়ায় দাঁড় করায়। সম্প্রতি লালকুঠির একটি নতুন প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, বিক্রম বলছে সে জিনির সাথে দেখা করবে আজকে!

অন্যদিকে অনামিকা বলছে যে জিনি এলেই তাকে চলে যেতে হবে বিক্রমের জীবন থেকে, জিনি এলে অনামিকা আর বিক্রমের সম্পর্কের সমীকরণ‌ও বদলে যাবে! অন্যদিকে দেখা যাচ্ছে যে জিনিকে দেখে বিক্রম চমকে যাচ্ছে! দর্শকদের অনুমান জিনি আসলে অনামিকা। অনামিকা তার নিজের দিক থেকে সন্দেহের তীরটা ঘোরাতে রূপালী এবং মহুয়ার দিকে সন্দেহের তীর ঘুরিয়ে দিচ্ছে।-সব মিলিয়ে লালকুঠির এপিসোড এখন রীতিমত জমে উঠেছে। যদিও দর্শকদের মতে লালকুঠি বরাবরই অন্যরকম এবং জমজমাট একটি ধারাবাহিক কিন্তু এই ধারাবাহিক সাড়ে নটার স্লটে থাকার কারণে টিআরপি পায় না, অন্য স্লটে থাকলে এই ধারাবাহিক নিশ্চয়ই ঠিকঠাক টিআরপি পেতো।

Back to top button