বাংলা সিরিয়াল

লক্ষ্মীকান্তপুরের কীর্তন শিল্পী পদ্মপলাশ শ্রীকৃষ্ণ বন্দনায় ‘সারেগামাপা’র মঞ্চ মাতিয়ে দিল! পদ্ম পলাশের কীর্তন গানে মুগ্ধ ‘কুমার শানু’!

গানের জগতে সবথেকে জনপ্রিয় রিয়েলিটি শো হল জি বাংলা সারেগামাপা। প্রতি সিজনেই বিভিন্ন প্রতিভা উঠে আসে এই মঞ্চ থেকে। রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে বিভিন্ন বয়সের প্রতিযোগিতার অংশগ্রহণ করতে আসে এই মঞ্চে। অডিশন রাউন্ডে সিলেক্টেড হলে মূল মঞ্চে পৌঁছে যায় তারা। এরপরে বিচারকদের মন জয় করে রাখতে পারলেই কেল্লাফতে।

এ সিজনেও বিভিন্ন জায়গা থেকে এসেছেন বিভিন্ন প্রতিযোগীরা। তার মধ্যে থেকে অন্যতম একজন হলেন পদ্ম পলাশ। মূলত কীর্তন গান করে থাকেন তিনি। আর নিজের কীর্তন গানের মধ্যে দিয়ে দর্শকদের মাতিয়ে রাখেন। বিচারকরা তার গানে মুগ্ধ। এ বছর সারেগামাপার বিচারকের আসনে আমরা দেখতে পাচ্ছি শান্তনু মৈত্র, রিচা শর্মা এবং শ্রীকান্ত আচার্য। গত বছরের মত এ বছরও সঞ্চালকের জায়গায় দেখা গিয়েছে আবির চট্টোপাধ্যায় কে।

সম্প্রতি জি বাংলার অফিশিয়াল ফেসবুক পেজে তরফ থেকে আগামী পর্বের একটি ছোট্ট ভিডিও ক্লিপ শেয়ার করা হয়েছে। সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে নিজের কীর্তনের মাধ্যমে আবারও দর্শকদের মন জয় করে নিয়েছে পদ্ম পলাশ। গত দুটি পর্বে আমরা দেখেছি সারেগামাপার মঞ্চে বিশেষ অতিথি হিসেবে এসেছেন কুমার শানু। ওইদিন পদ্ম পলাশের গান শুনে কুমার শানু মুগ্ধ হয়ে যান। ভিডিওটি ইতিমধ্যেই হাজার হাজার মানুষ লাইক করেছে। আর আগামী শনিবার এই পর্ব দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছে।

Back to top button