বাংলা সিরিয়াল

‘পাখি অরণ্যের বিয়েটা এইভাবে সিঁদুর ছিটকে কীভাবে সম্ভব হল’! আমেজিং রি এইবার রোস্ট করলেন বোঝেনা সে বোঝে নার ভিডিও! চটে লাল হয়ে গিয়েছেন বোঝেনা সে বোঝেনার ফ্যানরা

স্টার জলসার এক সময়কার জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝে না সে বোঝে না’। এই ধারাবাহিক বহু আগে শেষ হলেও ধারাবাহিকের আমেজ দর্শকদের ভেতর থেকে কাটে নি। কারণ প্রচুর মানুষ আছেন যারা এই ধারাবাহিকটিকে ভীষণ ভালোবাসেন। ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ার পরেও যারা এই ধারাবাহিকটিকে মিস করেন এবং এই ধারাবাহিকের এপিসোড আপলোড করেন। কিছুদিন আগে মন ফাগুন ধারাবাহিক নিয়ে এই দর্শক রাই বলতেন তাদের বোঝে না সে বোঝেনা থেকে কপি করে করা হয়েছে মন ফাগুন। যা দেখে রেগে গিয়েছেন দর্শকদের এক অংশের মানুষ।

বোঝেনা সে বোঝেনা সিরিয়ালটা যাদের এতটা পছন্দের সিরিয়াল যারা এই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরও এখনো এই ধারাবাহিকের ক্লিপস দেখেন তারা যদি হঠাৎ শোনেন তাদের পছন্দের ধারাবাহিক রোস্ট করা হচ্ছে তাহলে তারা তো ক্ষেপে যাবেন‌ই। এমনটাই হয়েছে সম্প্রতি।

মহিলা রোস্টার রি কে সকলেই চেনেন। তিনি একজন জনপ্রিয় কন্টেন্ট ক্রিয়েটার।‌ প্রায় বিভিন্ন ধারাবাহিককে রোস্ট করেন তিনি। কবিতা বলে বলে তার রোস্ট করা ধরনটা বেশ অন্যরকম সেই কারণে প্রচুর মানুষ তাকে পছন্দ করেন।

কিছুক্ষণ আগেই তিনি বোঝেনা সে বোঝেনা ধারাবাহিক দিকে রোস্ট করেছেন এবং হেডলাইন দিয়েছেন পাখি রোস্টেড। ধারাবাহিকে তিনি প্রথমেই দেখিয়েছেন কীভাবে পাখি আর অরণ্যের অদ্ভুত বিয়েটা হল? যেখানে কৃষ্ণেন্দুকে গুলি মারা হবে সেটা কৃষ্ণেন্দুর শরীর ভেদ করে চলে যাবে অরণ্যের গায়ে এবং সেখান থেকে ছিটকে রক্ত লাগবে পাখির সিঁথিতে। এরকম অনেক মজার মজার হাসির ঘটনা তিনি দেখিয়েছেন যা দেখেন না হেসে থাকা যায় না। কিছু বোঝেনা সে বোঝেনা ভক্ত বলেছেন ধারাবাহিকটি যখন দেখেছিলাম তখন বিষয়টা বুঝতে পারিনি এখন এটা দেখে সত্যিই বিষয়টা নতুন করে ভাবছি! তবে কিছু বোঝেনা সে বোঝেনা ফ্যান আবার ভয়ংকর রেগে গিয়েছেন তারা রিকে বয়কট করার ডাক তুলতে শুরু করেছেন।

Back to top button