বাংলা সিরিয়াল

সমুদ্রের ধারে রাতের অন্ধকারে শ্রেয়া ঘোষালের গানে অসাধারণ নাচ ‘যমুনা ঢাকি’ শ্বেতার! আবেগে ভাসছেন নেটিজেনরা

বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় মুখ শ্বেতা ভট্টাচার্য। সিঁদুর খেলা, তুমি রবে নীরবে, জড়োয়ার ঝুমকো, যমুনা‌ ঢাকি – ধারাবাহিকের মধ্য দিয়ে টেলিভিশন জগতে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন শ্বেতা। ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকে অভিনয় করতে করতেই শ্বেতা বড় পর্দায় অভিনয়ের সুযোগ পান। দেবের বিপরীতে ‘প্রজাপতি’ ছবিতে অভিনয় করেন শ্বেতা ভট্টাচার্য। প্রজাপতি ছবির শুটিং‌ও শেষ হয়ে গেছে।

শ্বেতা ‘প্রজাপতি’ ছবির আগেও একাধিক ছবিতে কাজ করার অফার পেয়েছিলেন, কিন্তু তার নিজস্ব কিছু শর্ত ছিল তিনি কোন শর্ট ড্রেস বা স্লিভলেস পোশাক পড়বেন না এবং কোনো ক্লোজ সিন করবেন না এই শর্তগুলো মেনে তিনি বড় পর্দায় কাজ করতে রাজি ছিলেন কিন্তু সেই অনুযায়ী কাজ পাচ্ছিলেন না, তাই ছোট পর্দাতেই কাজ করছিলেন দীর্ঘদিন ধরে। বাংলা টেলিভিশনের পাশাপাশি হিন্দি টেলিভিশন জয় কানাইয়া লাল কি – তেও অভিনয় করেছেন তিনি।

প্রজাপতি ছবিতে দেবের বিপরীতে যে নায়িকার চরিত্রটি রয়েছে সেটি প্রচলিত ধারার থেকে একটু অন্যরকমের সেই কারণে প্রথম থেকেই একটু নতুন মুখ খুঁজছিলেন ছবির নির্মাতারা। জানা যায় যমুনা ঢাকি ধারাবাহিকে যমুনার অভিনয় দেখেই তারা শ্বেতাকে নির্বাচন করেন প্রজাপতি ছবির জন্য। শ্বেতা তো ভীষণ খুশি, দেবের বিপরীতে কাজ করতে পেরে।

সম্প্রতি তার কাজ শেষ হয়েছে। শ্বেতা তাই ইনস্টাগ্রাম এ একটি ছবি দিয়েছেন যেখানে দেখা যাচ্ছে সমুদ্রের ধারে তিনি একটি কালো ড্রেস পড়ে একটি রিল ভিডিও করছেন। শ্রেয়া ঘোষালের ‘শুনা শুনা লমহা লমহা’ গানে রিল ভিডিও করেছেন অভিনেত্রী। তার এই ভিডিওতে প্রচুর মানুষ লাইক কমেন্ট করেছেন এবং প্রচুর মানুষ তাদের ভালো লাগার কথা জানিয়েছেন।

Back to top button