ভাইরাল

‘শিল্পীদের জন্য মমতা বন্দ্যোপাধ্যায় অনেক কিছু করেছেন’! প্রথম ছবি মুক্তির আগে মুখ খুললেন কবি-পরিচালক শ্রীজাত

এতদিন বাংলার প্রথম সারির কবি হিসেবে পরিচিত ছিলেন তিনি। তবে এই মুহূর্তে টলিউড পরিচালক হিসেবে টলিউডের অভিনয় জগতে পা রাখতে চলেছেন জনপ্রিয় কবিতা কর্মী শ্রীজাত। এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গেল তাকে। তিনি জানিয়েছেন তার প্রথম সিনেমা মানব জমিনে মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যাবে জনপ্রিয় টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় এবং তার বিপরীতে থাকছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার।

পাশাপাশি শ্রীজাত জানিয়েছেন প্রথম ছবি মুক্তি পাওয়ার আগেই প্রযোজক রানা সরকার রাজি হয়ে গিয়েছেন তার সঙ্গে দ্বিতীয় একটি সিনেমা তৈরি করার। সেই সিনেমাতেও পরমব্রত চট্টোপাধ্যায়কে দেখতে পাওয়া যাবে বলে তিনি জানিয়েছেন। তবে অভিনেত্রী হিসেবে সেখানে থাকবেন সোহিনী সরকার।

এদিন গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে শ্রীজাত জানিয়েছেন তিনি মনে করেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের শিল্পীদের জন্য অনেক করেছেন এবং ভবিষ্যতেও অনেক কিছু করার পরিকল্পনা রয়েছে তার। নিজের সিনেমার ব্যাপারে তিনি জানিয়েছেন বাংলার প্রথম সারির প্রায় সমস্ত পরিচালকরাই তার অনুপ্রেরণা। যে কারণে নিজের সিনেমায় সত্যজিৎ রায় থেকে শুরু করে সকলের ছাপ ধরে রাখার চেষ্টা করেছেন তিনি।

পাশাপাশি সহজ সরল হাস্যরসাত্মক দৃশ্য নিজের সিনেমায় তুলে ধরার চেষ্টা করেছেন শ্রীজাত। তবে শুধুমাত্র সিনেমা নয়, পাশাপাশি বইমেলায় আসতে পারে তার নতুন কবিতার বই। যার জন্য এই মুহূর্তে অধীর আগ্রহে অপেক্ষা করছেন তার অনুগামীরা।

Back to top button