ভাইরাল

‘বিখ্যাত কবি মমতা ব্যানার্জি’! রাজ্যের মুখ্যমন্ত্রীকে নিয়ে রোস্ট করে ভিডিও বানিয়ে এবার নতুন করে ভাইরাল হলেন ইউটিউবার স্যান্ডি সাহা

এই মুহূর্তে বাংলার অন্যতম জনপ্রিয় ইউটিউবার বললেই উঠে আসে স্যান্ডি সাহার নাম। পাশাপাশি নানান রকম মজাদার কান্ডের মাধ্যমে সব সময় আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকতে দেখা যায় তাকে। তবে এবার রাজ্যের মুখ্যমন্ত্রীকে নিয়ে মজা করে ভিডিও বানিয়ে নতুন করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখা গেল স্যান্ডি সাহাকে।

প্রসঙ্গত সম্প্রতি কালার্স বাংলা চ্যানেলের অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক ‘ফেরারি মনে’র একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে স্যান্ডি সাহাকে। সেখানেই অভিনয়ের ফাঁকে ধারাবাহিকের অন্যান্য অভিনেতা এবং অভিনেত্রীদের সাথে বিভিন্ন রকম মজাদার খেলা খেলছিলেন তিনি এবং সেই খেলার মাধ্যমে একজন কবির নাম আন্দাজ করতে দেখা গিয়েছে তাকে।

তবে তিনি যে ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায় সেখানে নেটদুনিয়ার বাসিন্দারা দেখতে পেয়েছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির ছবি। ধারাবাহিকের অন্যান্য চরিত্রদের পাশাপাশি স্যান্ডি সাহাকেও কবির নাম আন্দাজ করতে দেখা গিয়েছে ভিডিওর মাধ্যমে।

ভিডিওর মাধ্যমে এই জনপ্রিয় বাঙালি ইউটিউবার আরও জানিয়েছেন দারুন মজা পেয়েছেন সকলের সঙ্গে তিনি এই খেলাটি খেলে। বলাই বাহুল্য এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হতেই তা মুহূর্তে ভাইরাল হয়েছে নেট দুনিয়ার বাসিন্দাদের মধ্যে। তবে নেটিজেনদের অনেকেই স্যান্ডি সাহার নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন কমেন্ট বক্সে।

Back to top button