বাংলা সিরিয়াল

‘এত কাছ থেকে মামনিদিকে দেখতে পাওয়া আমার সৌভাগ্য’! অভিনেত্রী ইন্দ্রানী হালদারের সঙ্গে ‘ঘরে ঘরে জি বাংলা’ খেলে মুগ্ধ অভিনেত্রী শ্রুতি দাস

একসময় শ্রীময়ী ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করে নতুন করে ছোট পর্দার দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছিলেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার। সেই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরে পরবর্তী আর কোন ধারাবাহিকে হাত দেননি তিনি। বরং এই মুহূর্তে ‘ঘরে ঘরে জি বাংলা’ নামক একটি নন ফিকশন শো এর সঞ্চালনার দায়িত্বে দেখতে পাওয়া যাচ্ছে ইন্দ্রানী হালদারকে।

এবার এই অনুষ্ঠানের অংশ হিসেবে ছোট পর্দার আর এক জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাসের বাড়িতে পৌঁছে যেতে দেখা গেল অভিনেত্রী ইন্দ্রানী হালদারকে. সেখানে গিয়ে নিখাদ আড্ডার পাশাপাশি নানান মজাদার খেলায় মেতে উঠতে দেখা গিয়েছে তাকে. পাশাপাশি নিজের পুরো পরিবার নিয়ে এই খেলায় অংশগ্রহণ করেছিলেন অভিনেত্রী শ্রুতি দাস। এদিন এই খেলায় অংশগ্রহণ করার অভিজ্ঞতা হিসেবে অভিনেত্রী জানিয়েছেন ইন্দ্রানী হালদারকে এত কাছ থেকে দেখতে পাওয়া তিনি তার নিজের সৌভাগ্য বলে মনে করেন।

পাশাপাশি নিজের শহর কাটোয়ার জনপ্রিয় নানান মিষ্টি অভিনেত্রী ইন্দ্রানী হালদারের মুখে তুলে দিতে পেরেছেন অভিনেত্রী শ্রুতি দাস। নিজের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এদিন অনুগামীদের সকলকে অনুষ্ঠানটি দেখার অনুরোধ করতে দেখা গিয়েছে অভিনেত্রী শ্রুতি দাসকে। কমেন্ট বক্সে অনুগামীরা জানিয়েছেন সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করছেন দুজনকে একসঙ্গে টিভির পর্দায় দেখার জন্য।

Back to top button