টলিউড

‘আমরা অনেক বিজ্ঞাপন করেছি, উনি আমাকে ওর দলের খেলা দেখতেও আমন্ত্রণ করেছিলেন’! শাহরুখ খানকে নিয়ে মুখ খুললেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত

সম্প্রতি কলকাতায় অনুষ্ঠিত হয়েছিল আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভাল। যেখানে উপস্থিত ছিলেন টলিউড এবং বলিউডের নামকরা ব্যক্তিত্বরা। তবে সেই গোটা অনুষ্ঠানে অনুপস্থিত ছিলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। কারণ হিসেবে সম্প্রতি অভিনেত্রী জানিয়েছেন বর্তমানে দীর্ঘদিন ধরে সিঙ্গাপুরে রয়েছেন তিনি এবং যে কারণে কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালে উপস্থিত হতে পারেননি তিনি।

অভিনেত্রী আরো জানিয়েছেন সিঙ্গাপুরে এই মুহূর্তে বেশ অসুস্থ তার মেয়ে। যে কারণে মেয়েকে যত্ন করার জন্য এই সিঙ্গাপুরে উপস্থিত হয়েছেন তিনি। তবে এইবার আন্তর্জাতিক উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত হতে দেখা গিয়েছিল বলিউড বাদশা শাহরুখ খানকে।

সেই প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন বলিউড বাদশার সঙ্গে অত্যন্ত ভালো সম্পর্ক বজায় রয়েছে তার। দুজনে একসঙ্গে অনেক ইভেন্টে গেছেন, পাশাপাশি নানান বিজ্ঞাপনে একসঙ্গে কাজও করেছেন তারা। এমনকি শাহরুখ খান কেকেআরের খেলা দেখার জন্য তাকে আমন্ত্রণ জানিয়েছেন বলেও দাবি করতে দেখা গিয়েছে ঋতুপর্ণা সেনগুপ্তকে। তবে এই মুহূর্তে অভিনেত্রী সিঙ্গাপুরে থাকলেও একের পর এক কাজ করে চলেছেন তিনি।

এবং খুব শীঘ্রই বেশ কয়েকটি হিন্দি কাজে দেখতে পাওয়া যাবে তাকে। জানা গিয়েছে পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে একটি সিনেমায় কাজ করেছেন তিনি। বাংলাতেও পরপর প্রজেক্ট রয়েছে এই মুহূর্তে অভিনেত্রীর হাতে।

Back to top button